Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Mithun Chakraborty

বাবাকে দেখতে কলকাতায় এলেন মিঠুন-পুত্র মিমো, দেখা হল, কথাও হল দু’জনের

শনিবার থেকে শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন মিঠুন চক্রবর্তী। রবিবার সকালেই বাবাকে দেখতে হাসপাতালে পৌঁছন মিঠুন-পুত্র মিমো চক্রবর্তী।

Mahaakshay Chakraborty aka Mimoh the elder son of Mithun Chakraborty visited the actor in hospital on Sunday

পুত্র মিমো চক্রবর্তীর সঙ্গে মিঠুন চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৩৩
Share: Save:

শনিবার দুপুর থেকেই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। কারণ শারীরিক অসুস্থতা নিয়ে মিঠুন চক্রবর্তী শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি। দিনভর ‘মহাগুরু’র স্বাস্থ্য সংক্রান্ত খবর নিয়ে চাপানউতর চলেছে। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন অভিনেতা। বাবার শারীরিক অসুস্থতার খবর পেয়ে শনিবার রাতেই মুম্বই থেকে শহরে এসেছেন মিঠুনের বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমো।

সূত্রের খবর, রবিবার সকালে মিঠুনকে দেখতে হাসপাতালে আসেন মিমো। দু’জনের মধ্যে দীর্ঘ ক্ষণ কথাবার্তা হয়। সেই সময় পিতা-পুত্রের সঙ্গে ছিলেন টলিপাড়ার প্রযোজক অতনু রায়চৌধুরী। সূত্রের খবর, তাঁদের দু’জনের সঙ্গে প্রায় এক ঘণ্টা কথাবার্তা বলেছেন মিঠুন। শনিবার ‘শাস্ত্রী’ ছবির শুটিং করতে বেরোনোর আগে অসুস্থ বোধ করেন মিঠুন। মিমোর সঙ্গে এই ছবির পাশাপাশি ‘প্রজাপতি’ ছবি নিয়েও একপ্রস্ত আলোচনা করেন মিঠুন। উল্লেখ্য, সেই ছবিরই প্রযোজক অতনু। এই ছবি নিয়ে যে মিঠুনের পরিবার কতটা গর্বিত, সে কথাও নাকি বার বার উঠে এসেছে মিঠুন এবং মিমোর বক্তব্যে। শনিবার মিঠুনের সঙ্গেই নাকি থাকবেন মিমো।

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে মিমোর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু তাঁর ফোন বেজে গিয়েছে। আনন্দবাজার অনলাইনের তরফে মিঠুনের ছোট ছেলে নমশি চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মিঠুনকে নিয়ে বিশেষ কোনও কথা বলতে চাননি। তাঁর সংক্ষিপ্ত প্রতিক্রিয়া, ‘‘ভাগ্য সহায়, বাবা এখন ভাল আছেন।’’ শোনা যাচ্ছে, রবিবার বিকালে মিঠুনকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হতে পারে। কিন্তু সে ক্ষেত্রে মিমো বাবাকে মুম্বই নিয়ে যেতে চাইবেন কি না, সে প্রশ্নও উঠছে। সূত্রের খবর, রবিবার ছুটি পেলে কলকাতাতেই থাকবেন মিঠুন। অভিনেতার শারীরিক পরিস্থিতি দেখে বাকি সিদ্ধান্ত নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE