Advertisement
০৩ মে ২০২৪
Mithun Chakraborty Health Update

হাসপাতালে ভর্তি করানো হয় শনিবার সকালে, কেমন আছেন মিঠুন চক্রবর্তী?

শনিবার সকাল ১০টা নাগাদ আচমকা অসুস্থ হয়ে পড়েন অভিনেতা মিঠুন চক্রবর্তী। তাঁকে ভর্তি করানো হয় বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে। এখন কেমন আছেন তিনি?

মিঠুন চক্রবর্তী।

মিঠুন চক্রবর্তী। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:১৪
Share: Save:

চিকিৎসায় সাড়া দিচ্ছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। অভিনেতার শরীরে ডান দিকটা খানিক দুর্বল হয়ে গিয়েছে। হাত নাড়াতে কষ্ট হচ্ছে। অস্বস্তিও রয়েছে। তবে এখন তিনি পুরোপুরি সজ্ঞানে। চিকিৎসকদের সঙ্গে অল্প কথাও বলেছেন। আপাতত তাঁকে তরল খাবার দেওয়া হচ্ছে বলে খবর বেসরকারি হাসপাতাল সূত্রে। নিউরোলজি, কার্ডিয়োলজি এবং গ্যাস্ট্রোএনট্রোলজি বিভাগের চিকিৎসকদের নিয়ে একটি মেডিক্যাল দল গঠন করা হয়েছে। সেই মেডিক্যাল দলের কড়া পর্যবেক্ষণে রয়েছেন মিঠুন। বেশ কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পর সিদ্ধান্ত নেওয়া হবে, কী ভাবে তাঁর চিকিৎসা পদ্ধতি এগোবে। সকালেই এমআরআই করানো হয়েছে অভিনেতার।

শনিবার সকাল ১০টা নাগাদ আচমকা অসুস্থ হয়ে পড়েন মিঠুন। অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং চলাকালীন অসুস্থ বোধ করেন তিনি। এক মুহূর্ত দেরি না করেই তাঁকে নিয়ে হাসপাতালে যান তৃণমূলের বিধায়ক-অভিনেতা সোহম। গত বছর মিঠুন অভিনীত ছবি ‘কাবুলিওয়ালা’ মুক্তি পেয়েছে। সেই ছবি প্রশংসা পেয়েছে দর্শক মহলে। এ বার সদ্য নতুন একটি ছবির কাজে হাত দিয়েছেন। তার মধ্যেই ঘটে গেল এই বিপত্তি।

জানুয়ারি মাসের শেষে শুরু হয় ‘শাস্ত্রী’ ছবির শুটিং। এই ছবির মাধ্যমেই প্রায় ১৬ বছর পর আবার বড় পর্দায় ফিরছে মিঠুন চক্রবর্তী এবং দেবশ্রী রায়ের জুটি। মিঠুন-দেবশ্রীই ছবির মূল আকর্ষণ। পাশাপাশি, আরও একঝাঁক তারকা রয়েছেন ছবিতে। সৌরসেনী মৈত্র, শাশ্বত চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, অনির্বাণ চক্রবর্তী, কৌশিক সেন, কাঞ্চন মল্লিক, অম্বরীশ ভট্টাচার্য প্রমুখ এই ছবিতে অভিনয় করছেন। ছবির প্রযোজক সোহম নিজের জন্যও রেখেছেন একটি চরিত্র। ছবির শুটিং শুরুর আগেই আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, ‘‘বড় ছবির জন্য আমি কাস্টিংয়ে কোনও খামতি রাখতে চাইনি। ইন্ডাস্ট্রির সেরা কলাকুশলীদের নেওয়ার চেষ্টা করেছি। কারণ, প্রযোজনা সংস্থা হিসেবে সামনের সারিতে আসতে হলে আমি জানি এগুলো প্রয়োজন।’’ দেবারতি মুখোপাধ্যায়ের গল্প অবলম্বনে তৈরি এই ছবিতে জ্যোতিষচর্চা এবং বিজ্ঞানের দ্বৈরথকে তুলে ধরা হবে। চলতি বছর পুজোয় মুক্তি পাওয়ার কথা পথিকৃৎ বসু পরিচালিত ‘শাস্ত্রী’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE