Advertisement
১৪ জুলাই ২০২৪
Mithun Chakraborty Health Update

স্ট্রোক হয়েছে মিঠুন চক্রবর্তীর সব ভুয়ো খবর! কিচ্ছু হয়নি, জানালেন পুত্রবধূ

শনিবার সকালে অসুস্থ বোধ করেন মিঠুন চক্রবর্তী। কলকাতার হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। বেলা গড়াতেই সেই খবর অসত্য বলেই দাবি অভিনেতার পুত্রবধূ মাদলসার!

Mithun Chakraborty’s Daughter in law Madalsa Sharma says his chest pain reports are false

পুত্রবধূ মাদলসা শর্মার সঙ্গে মিঠুন চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:২৭
Share: Save:

বেশ কয়েকদিন ধরেই কলকাতায় রয়েছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। এই সময়টা বেশ ব্যস্ততার মধ্যেই কাটছে তাঁর। কখনও তিনি রাজনৈতিক কর্মকাণ্ডে ব্যস্ত, কখনও আবার ছবির শুটিং নিয়ে। শনিবার সকালে অবশ্য খবর আসে, অসুস্থ অভিনেতা। শুটিং ফ্লোরেই বুকে ব্যথা অনুভব করেন। তড়িঘড়ি তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সূত্রের খবর, স্ট্রোক হয় অভিনেতার। তবে বিশেষ চিন্তার কোনও কারণ নেই। পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে। এর মাঝেই মুখ খুললেন অভিনেতা পুত্রবধূ মাদলসা শর্মা। এই সব খবরকেই ভুয়ো বলে উড়িয়ে দেন তিনি।

২০১৮ সালে মিঠুনের ছেলে মহাক্ষয় চক্রবর্তীকে বিয়ে করেছেন মাদালসা। শনিবার সকাল থেকে সর্বত্র ছড়িয়ে পড়ে অভিনেতার অসুস্থ হওয়ার খবর। ‘শাস্ত্রী’ ছবির শুটিং চলাকালীন অসুস্থ বোধ করেন তিনি। ছবির প্রযোজক-অভিনেতা সোহম চক্রবর্তী তাঁকে নিয়ে যান হাসপাতালে। জানা যায়, এমআরআই করা হয় অভিনেতার সেখানেই ধরা পড়ে স্ট্রোকের খবর। যদিও এ সব ভুয়ো খবর বলেই দাবি করেছেন মাদলসা। তিনি বলেন, ‘‘বুকে ব্যাথা— এ সব ভুল কথা, রুটিন-চেকআপের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।’’ যদিও এই মুহূর্তে হাসপাতালেই ভর্তি রয়েছেন অভিনেতা। সূত্রের খবর, প্রাথমিক চিকিৎসা হয়েছে, আপাতত অভিনেতার অবস্থা স্থিতিশীল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE