Advertisement
০৬ মে ২০২৪
Mithun Chakraborty

অভিষেকের সঙ্গে বৈঠক সেরে মিঠুনকে দেখতে হাসপাতালে দেব, গেলেন তৃণমূল বিধায়ক সোহমও

সাংসদ পদ ছাড়ার পর অভিষেকের সঙ্গে প্রথম বৈঠক ছিল। সেটা শেষ করেই মিঠুন চক্রবর্তীকে দেখতে হাসপাতালে ছুটলেন দেব।

symbolic image.

(বাঁ দিক থেকে) দেব, মিঠুন চক্রবর্তী, সোহম চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৫৬
Share: Save:

শনিবার সন্ধ্যায় মিঠুন চক্রবর্তীকে দেখতে হাসপাতালে গেলেন দেব। সন্ধ্যা ৮.১৮ নাগাদ হাসপাতালে পৌঁছন অভিনেতা। গাড়ি থেকে নেমে সোজা হাসপাতালের মধ্যে প্রবেশ করেন দেব। কিছু ক্ষণ ছিলেন ভিতরে। তার পর ৮.৫০ নাগাদ হাসপাতাল থেকে বেরিয়ে আসেন দেব। মিঠুনকে দেখে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন দেব। মিঠুনের শারীরিক অবস্থার কথা জানতে চাওয়া হলে দেব বলেন, ‘‘মিঠুনদা ভাল আছেন, সুস্থ আছেন। মজায় আছেন। চিন্তার কিছু নেই। রুটিন চেকআপ-এর জন্য ভর্তি করানো হয়েছে মিঠুনদাকে। ঠাকুরের কাছে প্রার্থনা করি মিঠুনদা যাতে দ্রুত সেরে ওঠেন। মিঠুনদা আমার বাবার মতো। আমার মনে হয় কাল ছেড়ে দেবে দাদাকে।’’ রাজনীতির প্রসঙ্গ টেনে প্রশ্ন করা হলে দেবের জবাব, ‘‘যে রাজনীতি সম্পর্ককে সম্মান দেয় না, সেই রাজনীতিকে আমি সম্মান করি না।’’ তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীও অভিনেতাকে দেখতে সন্ধ‍্যায় হাসপাতালে আসেন।

চিকিৎসায় সাড়া দিচ্ছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। অভিনেতার শরীরে ডান দিকটা খানিক দুর্বল হয়ে গিয়েছে। হাত নাড়াতে কষ্ট হচ্ছে। অস্বস্তিও রয়েছে। তবে এখন তিনি পুরোপুরি সজ্ঞানে। চিকিৎসকদের সঙ্গে অল্প কথাও বলেছেন। আপাতত তাঁকে তরল খাবার দেওয়া হচ্ছে বলে খবর বেসরকারি হাসপাতাল সূত্রে। নিউরোলজি, কার্ডিয়োলজি এবং গ্যাস্ট্রোএনট্রোলজি বিভাগের চিকিৎসকদের নিয়ে একটি মেডিক্যাল দল গঠন করা হয়েছে। সেই মেডিক্যাল দলের কড়া পর্যবেক্ষণে রয়েছেন মিঠুন। বেশ কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পর সিদ্ধান্ত নেওয়া হবে, কী ভাবে তাঁর চিকিৎসাপদ্ধতি এগোবে। সকালেই এমআরআই করানো হয়েছে অভিনেতার।

শনিবার সকাল ১০টা নাগাদ আচমকা অসুস্থ হয়ে পড়েন মিঠুন। অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং চলাকালীন অসুস্থ বোধ করেন তিনি। এক মুহূর্ত দেরি না করেই তাঁকে নিয়ে হাসপাতালে যান তৃণমূলের বিধায়ক-অভিনেতা সোহম। গত বছর মিঠুন অভিনীত ছবি ‘কাবুলিওয়ালা’ মুক্তি পেয়েছে। সেই ছবি প্রশংসা পেয়েছে দর্শক মহলে। এ বার সদ্য নতুন একটি ছবির কাজে হাত দিয়েছেন। তার মধ্যেই ঘটে গেল এই বিপত্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mithun Chakraborty Dev
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE