Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

কঙ্গনার বিরুদ্ধে জোড়া মানহানির মামলা করলেন আদিত্য-জারিনা

অভিযোগে আদিত্য জানান, “কঙ্গনা শুধু আমাকে নয়, আমার ছেলে-মেয়ে-স্ত্রী সকলকে নিয়ে কটূ মন্তব্য করেছেন। আমাদের সম্মানহানি করেছেন।” সে জন্য তাঁর বি

সংবাদ সংস্থা
মুম্বই ১৪ অক্টোবর ২০১৭ ১০:১০
Save
Something isn't right! Please refresh.
Popup Close

কঙ্গনা রানাওয়াতকে নিয়ে বিতর্ক যেন থামছেই না। এ বার কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে আলাদা ভাবে মানহানির মামলা করলেন আদিত্য পাঞ্চোলি এবং তাঁর স্ত্রী জারিনা ওয়াহাব। আদিত্যের বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ করেছিলেন বলিউডের ‘কুইন’। তার প্রেক্ষিতেই শুক্রবার অন্ধেরির আদালতে মানহানির মামলা দায়ের করেন আদিত্য এবং জারিনা।

আরও পড়ুন: কঙ্গনার জন্যই কি বিয়ে ভেঙেছিল হৃতিকের?

কঙ্গনার অভিযোগ ছিল, আদিত্য তাঁকে একটি অ্যাপার্টমেন্ট দিয়েছিলেন। তবে সেখানে তাঁর বন্ধুদের প্রবেশের অনুমতি ছিল না। তাঁকে গৃহবন্দি করে রাখা হয়েছিল। নির্যাতন চালানো হয়েছিল। সেই ঘটনা জানিয়ে জারিনার সঙ্গেও নাকি দেখা করেছিলেন তিনি। তাঁকে বাঁচানোর অনুরোধ করেন। কঙ্গনার দাবি, জারিনা সেই সময়ে তাঁকে সাহায্য করেননি। এই অভিযোগ সামনে আসতেই কঙ্গনাকে আইনি নোটিস পাঠান আদিত্য। অভিযোগে আদিত্য জানান, “কঙ্গনা শুধু আমাকে নয়, আমার ছেলে-মেয়ে-স্ত্রী সকলকে নিয়ে কটূ মন্তব্য করেছেন। আমাদের সম্মানহানি করেছেন।” সে জন্য তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করেন আদিত্য পাঞ্চোলি ও জারিনা ওয়াহাব।

Advertisement


Tags:
Kangana Ranaut Aditya Pancholi Zarina Wahabকঙ্গনা রানাওয়াতআদিত্য পাঞ্চোলিজারিনা ওয়াহাব
Something isn't right! Please refresh.

Advertisement