Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Adrit Roy

আলগা হচ্ছে গোপনীয়তা, কৌশাম্বীর জন্মদিনে প্রকাশ্যে ছবি, আদুরে ডাক আদৃতের

কৌশাম্বীর জন্মদিনে চর্চিত প্রেমিকাকে বাহুডোরে নিলেন আদৃত। অভিনেত্রীর বিশেষ দিনে রইল আদৃতের তরফের চিঠি।

Adrit Roy wishes Rumoured Girlfriend kaushambi chakarborty on her birthday

কৌশাম্বী-আদৃত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ১৮:৫৪
Share: Save:

২৫ মে ছিল আদৃত রায়ের জন্মদিন। যদিও উচ্ছেবাবু নামে তাঁর পরিচিত তাঁর ঘরে ঘরে। কানাঘুষোটা চলছে সেই মিঠাই সিরিয়ালের সময় থেকেই। পর্দার দিদিকে মন দিয়েছেন আদৃত। কথা হচ্ছে অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর। যদিও প্রকাশ্যে সম্পর্ক নিয়ে কোনও কথাই বলেননি তাঁরা। তবে মিঠাই সিরিয়াল শেষ হওয়ার পর থেকেই ক্রমে হালকা হচ্ছে গোপনীয়তার আগল। এ বার কৌশাম্বীর জন্মদিনে চর্চিত প্রেমিকাকে বাহুডোরে নিলেন আদৃত। অভিনেত্রীর বিশেষ দিনে রইল আদৃতের তরফের চিঠি।

হলুদ পাঞ্জাবিতে আদৃত অন্য দিকে মেরুন রঙে শাড়ি, খোঁপায় জুঁইয়ের মাথায় একেবারে দেশীয় পোশাকে দু’জনে। এমনই একটি ছবি ভাগ করে নিয়ে অভিনেতা লেখেন, ‘‘শুভ জন্মদিন পাগল মহিলা….! তোমার জন্য একরাশ আনন্দ , সব সময় এ ভাবেই হাসতে থেকো কৌশাম্বী চক্রবর্তী।’’ সঙ্গে জুড়ে দেন হৃদয়ের ইমোজি। ছবি দেখে বোঝাই যাচ্ছে সম্পর্ক নিয়ে যে গোপনীয়তা বজায় রেখেছিলেন তাঁরা, তা নিজেরাই প্রকাশ্যে আনছেন। যদিও তাঁদের ছবি দেখে অনুরাগীদের একদল যেমন খুশি, অন্য দিকে একাংশের আক্ষেপ সৌমিতৃষার সঙ্গে আদৃতের প্রেমের সম্পর্ক না হওয়ার।

কৌশাম্বী এবং আদৃতকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। কাজ করতে গিয়েই নাকি তাঁরা একে অপরকে মন দিয়ে বসেছেন! তবে ‘গসিপ’-এ কান দিতে নারাজ অভিনেত্রী। এরই মধ্যে রটেছিল আদৃতের জন্যই নাকি তিনি কাজের সুযোগও পাচ্ছেন। এ প্রসঙ্গে কৌশাম্বীর বক্তব্য, “বেশ অনেকগুলো সিরিয়াল করে ফেললাম। তার মধ্যে নায়িকা হিসাবেও কাজ করেছি। এ কথাগুলি শুনলে খারাপ তো লাগে। কারও সাহায্যে নিজের কেরিয়ার তৈরি করিনি।” সত্যিই কি তাঁরা সম্পর্কে আছেন? আদৃতের সঙ্গে সম্পর্কের সমীকরণের প্রসঙ্গে অভিনেত্রীর স্পষ্ট উত্তর, “কিছু জিনিস ব্যক্তিগত থাক। সবটা না বলাই উচিত বলে মনে হয়। আমি আদৃত ভাল বন্ধু। আমরা ভাল আছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE