Advertisement
১৬ জুলাই ২০২৪
Johnny Sins on Ranveer Singh

সেটে ওর আশপাশে থাকতে ভাল লাগত! রণবীরকে নিয়ে আর কী বললেন প্রাপ্তবয়স্ক ছবির তারকা জনি?

প্রথম বার ভারতে এসেই রণবীর সিংহের সঙ্গে কাজ। অভিজ্ঞতা কেমন, জানালেন জনি।

Adult Star Johnny Sins talks about his experience working with Ranveer Singh

বিজ্ঞাপনের একটি দৃশ্যে জনি সিনস এবং রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:২০
Share: Save:

দিন কয়েক আগেই ভারতে আসেন নীল ছবির জনপ্রিয় তারকা জনি সিনস। অভিনেতা রণবীর সিংহের সঙ্গে বিজ্ঞাপনে কাজ করেন তিনি। যৌনশক্তি বৃদ্ধির পণ্যের বিজ্ঞাপনে দেখা যায় দুই তারকাকে। গত কয়েক বছর সাফল্য পেয়েছেন রণবীর। দেশের গণ্ডি ছাড়িয়ে খ্যাতি পেয়েছেন আন্তর্জাতিক স্তরে। বেশ কিছু আন্তর্জাতিক ব্র্যান্ডের প্রচার দূত তিনি। জল্পনা, খুব শীঘ্রই নাকি বাবা হতে চলেছেন তিনি। তার আগেই রণবীরের সঙ্গে কাজের অভিজ্ঞতার কথা জানালেন জনি।

নিজের দেশে ফিরে গিয়ে এক পডকাস্ট সাক্ষাৎকারে তাঁর ভারত ভ্রমণ থেকে রণবীরের সঙ্গে সাক্ষাতের অভিজ্ঞতা জানালেন তিনি। জনি জানান, তাঁর এই ভারত সফর নিয়ে কেউই খুব বেশি কিছু জানতেন না। কারণ, নির্মাতারা চাইছিলেন না খবরটা চাউর করতে। সেই কারণে খানিকটা চুপিচুপি আসতে হয় তাঁকে। তবে রণবীর সিংহের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা তাঁর খুবই ভাল। জনির কথায়, ‘‘আমার রণবীরকে খুব ভাল লেগেছে। সেটে আমার ওর আশেপাশে থাকতে ভাল লাগত।’’ পাশপাশি জনি জানান, এটা তাঁর প্রথম বার ভারতে আসা সকলের থেকে ভালবাসাই পেয়েছেন। এ সফরে যাঁদের সঙ্গে আলাপ হয়েছে সকলেই খোলা মনে স্বাগত জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE