Advertisement
০৪ মে ২০২৪
Afran Nisho-Shakib Khan

বড় পর্দার টক্কর নিশো-শাকিবের, এ বার বাংলাদেশের ‘কিং খান’কে খোঁচা ‘সুড়ঙ্গ’ তারকার

নিশোর প্রথম ছবি ‘সুড়ঙ্গ’ মুক্তি পেয়েছে, প্রতিদ্বন্দ্বী শাকিবের মতো তারকা। এ বার নাম করে শাকিবকে খোঁচা দিয়ে কী বললেন আফরান নিশো?

 Picture of Afran Nisho and Shakib khan

(বাঁ দিকে) আফরান নিশো। শাকিব খান (ডান দিকে)। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১৮:১৫
Share: Save:

এই মুহূর্তে মুখোমুখি দুই তারকা। ইদে মুক্তি পেয়েছে শাকিব খানের ‘প্রিয়তমা’। অন্য দিকে, মুক্তি পেয়েছে আফরান নিশোর প্রথম ছবি ‘সুড়ঙ্গ’। বাংলাদেশের ‘কিং খান’ বলা হয় শাকিবকে। অন্য দিকে, সে দেশের ছোট পর্দার নাটকে একচেটিয়া অভিনয় করেছেন নিশো। জনপ্রিয়তার নিরিখে তিনিও কম যান না। যদিও নিশোর প্রথম ছবি, প্রতিদ্বন্দ্বী শাকিবের মতো তারকা। তা হলে কি চাপ অনুভব করছেন? সাংবাদিকের প্রশ্নের মুখে পড়ে জবাব দিলেন নিশো। তবে নিন্দকদের দাবি, আকারে-ইঙ্গিতে নাকি শাকিবকে খোঁচা দিয়েছেন তারকা।

বাংলাদেশের সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী সিনেমায় জালিয়াতি সংক্রান্ত বৈঠকে হাজির হন অভিনেতা। সেখানেই তাঁকে জিজ্ঞেস করা হয় ইদে শক্ত প্রতিদ্বন্দ্বী থাকায় কোনও চাপ অনুভব করেছেন কি না? জবাবে নিশো বলেন, ‘‘চাপ কোনও সময়েই ছিল না। শুধু শুটিংয়ের সময় ছিল। আর কিসের চাপ? বয়স হয়ে গিয়েছে চল্লিশের উপরে। অনেক দিন ধরে তো কাজ করছি।’’ সাধারণত নায়ক-নায়িকারা বয়স প্রকাশ্যে বলতে স্বচ্ছন্দ হন না। সেই জায়গায় অবলীলায় নিজের বয়স জানিয়ে দেওয়ায় ফের প্রশ্নের মুখে পড়েন অভিনেতা। এ ভাবে বয়সে বলে দিলেন? তখনই উত্তরে অভিনেতা বলেন, ‘‘আমি সেই হিরো না যে, বিয়ে করে বৌয়ের কথা বলব না, বাচ্চার কথা বলব না।’’

অভিনেতার এমন মন্তব্য শুনে নিন্দকদের দাবি, তাঁর ইঙ্গিত শাকিব খানের দিকে। এই মুহূর্তে শাকিব খান-অপু বিশ্বাস ও বুবলীর সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা চলছে। দ্বিতীয় স্ত্রী বুবলীকে ছেড়ে ফের অপুর সঙ্গে নৈকট্য বেড়েছে অভিনেতার এই নিয়ে চর্চার কেন্দ্রে তিন তারকা। এর মাঝেই নিশোর এমন মন্তব্য যথেষ্ট ইঙ্গিতবাহী বলেই মনে করছেন একাংশ। জবাব দেওয়ার সঙ্গে সঙ্গে বিষয়টি লঘু করতেই অভিনেতা বলেন, ‘‘এ সব ধারণা অনেক আগে ছিল যে, তোমরা যারা নায়ক, তারা বার হয়ে মানুষের সঙ্গে দেখাসাক্ষাৎ কোরো না।’’ যদিও এখনও পর্যন্ত শাকিব খানের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া য়ায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Afran Nisho Shakib Khan Bangladeshi Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE