Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Aarya 3 Update

হার্ট অ্যাটাককে বুড়ো আঙুল দেখিয়ে ফিরেছিলেন সেটে, এ বার ‘আরিয়া’-কেই বিদায় সুস্মিতার

কয়েক মাস আগেই বড়সড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন। হার্ট অ্যাটাকের পর সুস্থ হয়েই শুটিংয়ে ফিরেছিলেন সুস্মিতা সেন। এ বার হাসিমুখে ‘আরিয়া’-কে বিদায় জানালেন অভিনেত্রী।

Sushmita Sen

সুস্মিতা সেন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ২২:২৯
Share: Save:

বলিউডে অন্যতম নামজাদা অভিনেত্রী তিনি। গত কয়েক বছরে ওয়েব সিরিজ় ‘আরিয়া’র সাফল্যের জেরে আরও বেড়েছে তাঁর জনপ্রিয়তা। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘আরিয়া’য় প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। জনপ্রিয়তার শীর্ষে থাকার সৌজন্যে প্রথম ও দ্বিতীয় সিজ়নের পর এ বার আসতে চলেছে সিরিজ়ের তৃতীয় সিজ়ন। ‘আরিয়া’র তৃতীয় সিজ়নের শুটিং চলাকালীনই হার্ট অ্যাটাক হয় সুস্মিতার। অভিনেত্রীর শারীরিক পরিস্থিতির কথা মাথায় রেখে বেশ কিছু দিন বন্ধ ছিল সিরিজ়ের শুটিংও। তিনি সুস্থ হয়ে সেটে ফেরার পরে ফের চালু হয় শুটিং। তবে এ বার ইতি টানার পালা। এ বার ‘আরিয়া’-কেই বিদায় জানালেন সুস্মিতা। সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করলেন অভিনেত্রী।

আবহে পিয়ানোর সুর। একে একে সব কলাকুশলীকে জড়িয়ে ধরছেন তিনি। হাসিমুখে বিদায় জানালেও ভিডিয়োয় স্পষ্ট সেটের আবেগঘন পরিবেশ। তবে কি ‌চিরতরেই ‘আরিয়া’কে বিদায় জানাচ্ছেন সুস্মিতা? অভিনেত্রীর এই ভিডিয়ো পোস্ট করার পর থেকেই শুরু সেই গুঞ্জন। যদিও সমাজমাধ্যমে সেই ভিডিয়ো পোস্ট করার সময় তেমন কোনও প্রসঙ্গ উল্লেখ করেননি সুস্মিতা। ইনস্টাগ্রামের পাতায় ওই ভিডিয়ো পোস্ট করে তিনি জানান, ‘আরিয়া ৩’-এর শুটিং শেষ হয়েছে। জনপ্রিয় সিরিজ়ের তৃতীয় সিজ়নের শুট শেষ করার পর সব পরিচালক, সহ-অভিনেতা, এবং অন্য কলাকুশলীদেরও ধন্যবাদ জানান পর্দার ‘আরিয়া’। সহ-অভিনেতা সিকন্দর খেরকে সুস্মিতার জড়িয়ে ধরার এই ভিডিয়ো ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়।

মাস তিনেক আগেই বড়সড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছেন তিনি। চলতি বছরে ‘আরিয়া ৩’-এর শুটিং সেটেই হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। সমাজমাধ্যমের পাতায় নিজের হার্ট অ্যাটাকের খবরও দেন সুস্মিতা। হার্ট অ্যাটাকের পর অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়েছে, বসেছে স্টেন্টও। সেই খবরও নিজেই সমাজমাধ্যমের পাতায় জানিয়েছিলেন সুস্মিতা। অ্যাঞ্জিয়োপ্লাস্টি হওয়ার সপ্তাহ খানেকের মধ্যেই শরীরচর্চায় ফিরেছিলেন অভিনেত্রী। চিকিৎসকের পরামর্শ মতোই যে শারীরিক কসরত করছেন, জানিয়েছিলেন তিনি। তার পরে সুস্থ হয়ে রাজস্থানে ‘আরিয়া ৩’-এর সেটেও ফেরেন সুস্মিতা। সেখানের তরবারি হাতে কালারিপায়াত্তুর ট্রেনিংয়ের ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Sen Aarya 3
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE