Advertisement
০২ মে ২০২৪
Aaliya Siddiqui

আইনি বিচ্ছেদ এখনও ঢের দেরি, তার আগেই নতুন সম্পর্কে জড়ালেন নওয়াজ়ের ‘প্রাক্তন’ স্ত্রী

গত বছরের শেষের দিক থেকে দাম্পত্যকলহের কারণে চর্চার কেন্দ্রে থেকেছেন তিনি। এমনকি, আদালত পর্যন্ত গড়িয়েছে সেই জল। আইনি জট কিছুটা কাটার পর এ বার কি আলিয়ার জীবনে বসন্তের আভাস?

Bollywood actor Nawazuddin Siddiqui’s estranged wife Aaliya Siddiqui spills beans on the mystery man amid her separation with the actor.

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি (বাঁ দিকে) ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ২১:৫২
Share: Save:

গত বছরের শেষ দিক থেকে শুরু। তখন থেকেই জনসমক্ষে এসেছে বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্যকলহ। নতুন বছরে আরও গড়িয়েছে সেই বিবাদের জল। একাধিক বার তাঁরা আদালতে চক্কর কাটলেও এখনও পর্যন্ত সম্পূর্ণ মীমাংসা হয়নি নওয়াজ় ও আলিয়ার গার্হস্থ্য সমস্যার। তাঁদের দাম্পত্যকলহের শিকার হয়েছে দুই সন্তান শোরা সিদ্দিকি ও ইয়ানি সিদ্দিকি। দুবাইয়ে লেখাপড়া করত তারা। মা-বাবার সাংসারিক ঝামেলার জেরে প্রায় বন্ধ হতে বসেছিল তাদের লেখাপড়া। অবশেষে চলতি মাসের প্রথম দিকে আদালতের নির্দেশে লেখাপড়া শেষ করার জন্য দুবাইয়ে তাদের ফেরত পাঠানোর ব্যবস্থা করা হয়। তবে, আদালতে এখনও ঝুলে অভিনেতা ও তাঁর স্ত্রীর বিবাহবিচ্ছেদের মামলা। অর্থাৎ আইনি মতে, এখনও নওয়াজ়ের স্ত্রী আলিয়া সিদ্দিকি। তার মধ্যেই আলিয়ার জীবনের বসন্তের আভাস। অন্য এক পুরুষের সঙ্গে আলিয়ার ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়। তবে কি বিবাহবিচ্ছেদের আগেই নতুন করে প্রেমে পড়লেন আলিয়া? উত্তর দিলেন নওয়াজ়ের ‘প্রাক্তন’ স্ত্রী নিজেই।সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া জানান, নওয়াজ়ের সঙ্গে তিক্ততার অধ্যায় ভুলে জীবনে এগোতে চান তিনি। আলিয়া বলেন, ‘‘আমি জীবনের ওই অধ্যায় পিছনে ফেলে এগিয়ে এসেছি। এই বন্ধুটির সঙ্গে আমার সম্পর্ক স্রেফ বন্ধুত্বের নয়, সেই সম্পর্ক বন্ধুত্বের থেকে আরও কিছুটা গাঢ়। তবে, একে অপরের প্রতি এখনই কোনও রকম অঙ্গীকার করতে চাই না আমারা। এখন আমার জীবনে সব থেকে গুরুত্বপূর্ণ আমার ২ সন্তান, আমি ওদের অস্বস্তিতে ফেলতে চাই না। তবে, আমার এই বন্ধু ও আমি একে অপরকে ভীষণ শ্রদ্ধা করি।’’ কোনও রকম লুকোচুরি না করেই আলিয়া বলেন, ‘‘আমার এই সঙ্গী একজন সত্যিকারের ভদ্রলোক। ওর বুদ্ধির ধার দেখেই আমি মুগ্ধ। স্রেফ টাকাপয়সাই তো মানুষকে সুখী করতে পারে না, সেই ক্ষমতা শুধুমাত্র মানুষেরই আছে।’’ আলিয়ার জীবনের এই নতুন পুরুষ ইটালির বাসিন্দা। দুবাইয়ে তাঁর সঙ্গে আলাপ আলিয়ার। আলিয়ার কথায়, ‘‘আমার একে অপরকে বহু দিন ধরে চিনি। আমরা বহু দিনের বন্ধুও। ও আমার খেয়াল রাখে, আমার যত্ন নেয়। আমারই একটু সময় লেগেছে ওর দিকে মন দিতে।’’

বন্ধুত্বের সম্পর্ক আরও গাঢ় হতে সময় লাগলেও নিজের এই সঙ্গীর সঙ্গেই ভবিষ্যৎ পরিকল্পনা করতে চান আলিয়া। অন্য দিকে সন্তানদের নিয়ে নওয়াজ়ের সঙ্গে সমস্যার সমাধানও হয়েছে। অতীতের তিক্ততা ভুলে ফের নতুন ভাবে শুরু করতেই আগ্রহী আলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE