Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ranbir Kapoor

রক্তমাখা পোশাক বদলে গেল ধবধবে সাদা শার্টে! রণবীরের নতুন ‘লুক’ দেখে ধন্দে অনুরাগীরা

গত বছরের শেষের দিকে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান– শিবা’। চলতি বছরের শুরুতে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। অভিনেতা হিসাবে গত কয়েক বছরের ব্যর্থতার পর অবশেষে সাফল্যে ফিরেছেন রণবীর কপূর।

Image of Ranbir Kapoor.

রণবীর কপূরের দুই ভিন্ন লুক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ২০:৩৪
Share: Save:

সাফল্যে ফিরেছেন বলিউড তারকা রণবীর কপূর। গত কয়েক বছর ধরে কর্মজীবনে বেশ ঝিমিয়ে পড়েছিলেন অভিনেতা। ২০২২-এর শেষের দিকে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান– শিবা’ ও চলতি বছরের প্রথম দিকে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির মাধ্যমে ফের নিজের হারানো মাটি খুঁজে পেয়েছেন রণবীর। এই বছরই মুক্তি পাওয়ার কথা তাঁর অভিনীত আরও একটি ছবি। নিজের পরের ছবির জন্য ‘অর্জুন রেড্ডি’ ও ‘কবীর সিংহ’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার সঙ্গে জুটি বেঁধেছেন রণবীর। ছবির নাম ‘অ্যানিমাল’। বছরের প্রথমেই মুক্তি পেয়েছিল সেই ছবির পোস্টার। রণবীরের সেই লুক সাড়া জাগিয়েছিল নেটাগরিকদের মধ্যে। এ বার ‘অ্যানিমাল’ ছবির সেট থেকে ফাঁস হল আরও একটি ছবি। সেই ছবিতে রণবীরের লুক দেখে ধন্দে তাঁর অনুরাগীরাও।

পরনে সাদা শার্ট, গালে দাড়ির লেশমাত্র নেই। কিছুটা এলোমেলো চুল, গলায় চেক টাই। চোখমুখ দেখে মনে হয় কলেজের ছাত্র। সদ্য ‘অ্যানিমাল’-এর সেট থেকে ফাঁস হয়েছে রণবীর কপূরের এই লুক। সেই ছবিতে রণবীরের পিছনে দেখা যাচ্ছে ব্ল্যাকবোর্ডও। ছবি থেকেই স্পষ্ট, কোনও এক ক্লাসরুমের দৃশ্যের শুটিং চলছিল সেই সময়। তবে ৪০-এর অভিনেতাকে ২০ বছরের কাছাকাছি পড়ুয়ার চরিত্রে দেখে বেশ অবাক হয়েছেন অনুরাগীরা। রণবীরের চরিত্র সম্পর্কে এখনও বিশেষ কিছু জানতে পারা না গেলেও তাঁর এই লুক দেখে উৎসাহ বেড়েছে নেটাগরিকদের মধ্যে।

এর আগে ‘অ্যানিমাল’-এর সেট থেকে সমাজমাধ্যমের পাতায় ফাঁস হয়েছিল রণবীরের আরও একটি লুক। সেখানের অভিনেতার পরনে গাঢ় নীল স্যুট, চোখে রোদচশমা, গালে চাপদাড়ি ও ঠোঁটের কোণে জ্বলন্ত সিগারেট। ভিডিয়োয় দেখা গিয়েছিল সারি সারি কালো গাড়ি। সেই গাড়ির পিছন থেকে বার করা হচ্ছে একের পর এক আগ্নেয়াস্ত্র। ভিডিয়ো থেকেই মনে হয়েছিল, বেশ রাশভারী চরিত্রে দেখা যেতে চলেছে রণবীরকে। সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত এই ছবিতে রণবীর কপূরের সঙ্গে জুটি বেঁধেছেন রশ্মিকা মান্দানা। এ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনিল কপূর, ববি দেওল, তৃপ্তি দিম্রির মতো অভিনেতাদের। চলতি বছরের ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে ‘অ্যানিমাল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE