Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Shariful Raaz

উপস্থাপিকাকে নোংরা ভাষায় উত্তর শরিফুল রাজের! প্রকাশ্যে স্বামীকে তুলোধনা পরীমণির

একের পর এক মন্তব্য শোনা যাচ্ছে। কখনও পরীমণি, তো কখনও শরিফুল রাজ। এ বার স্বামীর ব্যবহার দেখে রেগে গেলেন নায়িকা।

Shariful Razz and Pori Moni

শরিফুল রাজকে কী বললেন পরীমণি? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১৯:১৫
Share: Save:

বিতর্কের মাঝেই বাংলাদেশের এক সংবাদমাধম্যের মুখোমুখি হয়েছেন শরিফুল রাজ। সম্প্রতি যা যা ঘটনা ঘটে চলেছে যেমন অভিনেতার ফেসবুক থেকে নায়িকাদের গোপন ভিডিয়ো ফাঁস থেকে স্ত্রী পরীমণির সঙ্গে দাম্পত্য কলহ—সব কিছুর উত্তর দিয়েছেন অভিনেতা। ইতিমধ্যেই স্ত্রীর থেকে যে আলাদা থাকছেন রাজ এ কথা জেনে ফেলেছেন সবাই। নায়িকাও ছেড়ে দেওয়ার পাত্রী নন। তিনিও যে রাজের সঙ্গে থাকতে চান তা স্পষ্ট জানিয়েছেন।

এরই মধ্যে ফের নতুন পোস্ট দেখা গেল পরীমণির ফেসবুকে। রাজকে সংযত হওয়ার উপদেশ দিয়েছেন নায়িকা। সঙ্গে তাঁর ব্যবহারকে ধিক্কার জানিয়েছেন। তিনি লেখেন, “আপনি একটু সংযত হতেই পারতেন। সামনে বসে থাকা এক জন নারী উপস্থাপক এত ভদ্রতার সঙ্গে আপনাকে প্রশ্ন করছেন,কথা বলছেন অথচ আপনি অসভ্য এবং উগ্রতার সঙ্গে তর্ক করার মতো করে কথা বলে যাচ্ছেন! আপনাদের বন্ধুদের একান্ত মুহূর্তের সেই সব বাজে,নোংরা ভাষা আপনি সেটাও বলে ফেললেন!”

উপস্থাপিকার প্রশংসাও করেছেন নায়িকা। তাঁরা কি আইনি পথে এগোবেন? সকলের মনেই এমন প্রশ্ন। এ প্রসঙ্গে অবশ্য রাজ বলেন, “আমার সিদ্ধান্ত নিতে সময় লাগবে। তবে আলাদা থাকছি এ কথা সত্যি। আলাদাই থাকব আগামী দিনে।” তাঁরা আলাদা থাকলেও দু’জনে মিলে ছেলে রাজ্যর দায়িত্ব নেবেন। এমনটাই জানিয়েছেন রাজ। এই জল কত দূর গড়ায় আপাতত সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shariful Raaz Pori Moni Bangladeshi Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE