Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Pori Moni-Shariful Raaz

বিয়ের শংসাপত্র টুকরো টুকরো করে ছিঁড়ে ফেলেছেন, স্বামী রাজের বিরুদ্ধে অভিযোগ পরীমণির

পঞ্চম বার বিবাহবিচ্ছেদের পথে পরীমণি। সেই নিয়ে বিস্তর জলঘোলা চলছে। এ বার অভিনেত্রীর নয়া অভিযোগ স্বামী রাজের নামে।

Shariful Razz and Pori Moni

শরিফুল রাজ ( বাঁ দিকে)। পরীমণি ( ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১৭:৪৬
Share: Save:

রাজের সঙ্গে তিন অভিনেত্রীর ব্যক্তিগত ভিডিয়ো ফাঁস। তার পর থেকেই চরমে উঠেছে পরীমণি ও তাঁর স্বামী শরিফুল রাজের দাম্পত্য কলহ। সবে এক বছর হল বিয়ে করেছেন বাংলাদেশের অভিনেতা শরিফুল রাজ এবং পরীমণি। কিন্তু বছর ঘোরার আগে থেকে চিড় ধরে তাঁদের দাম্পত্যে। তবে এ বার জল যেন বিপদ সীমা ছাড়িয়েছে। স্বামী রাজের সঙ্গে তিন নায়িকার ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তাঁদের বিবাহবিচ্ছেদের বিতর্ক মাথা চাড়া দিয়েছে। তাতে অবশ্য ঘৃতাহুতি দিয়েছেন খোদ পরীমণিই। তিনি বলেন, “আমি রাজের বৌ, এটা আর শুনতে চাই না। আমি ওঁর প্রাক্তন, এটাই শুনতে আমার আরাম লাগবে।” তবে কি পঞ্চম বার বিবাহবিচ্ছেদের পথে নায়িকা? সেই নিয়ে বিস্তর জলঘোলা চলছে। এ বার অভিনেত্রীর নয়া অভিযোগ স্বামী রাজের নামে।

অভিনেত্রী আগেই জানিয়েছেন, রাজের সঙ্গে তিনি আপাতত থাকছেন না। গত ১০ দিন ধরে বাড়ি ছাড়া রাজ কোনও যোগাযোগ নেই।

তা হলে কি আইনি বিচ্ছেদের পথে হাঁটবেন দম্পতি? পরীমণি বলেন, গত মার্চের শেষ সপ্তাহে রাজ আমাদের বিয়ের কাবিননামা (বিয়ের শংসাপত্র) ছিঁড়ে ফেলেছে। শুধু ছেঁড়া বললে কম বলা হবে। সেই শংসাপত্র ছিঁড়ে টুকরো টুকরো করে ফেলেছে। তখন বলেছিল— বিয়ে মানে না সে মানে না। কাবিননামা ছিঁড়লেই কি একটি বিয়ে ভেঙে যায়? পরীমণি বলেন, ‘‘এত সব হওয়ার পরও আমি ওর সঙ্গে থাকার চেষ্টা করেছি। হাত-পায়ে ধরেছি, কিন্তু সে থাকতে চায় না।’’

পরীমণির সঙ্গে তাঁর বছর খানেকের দাম্পত্য প্রসঙ্গে রাজ বলেন, “আমার সংসারে কী হচ্ছে, আমি নিজেই জানি না। সংবাদমাধ্যমে প্রকাশিত সংবাদ আর সামাজমাধ্যম থেকে আমি আমার সংসারের খবর জানি! আমি সারা জীবন পরীর সঙ্গে সংসার করতে চাই। কিন্তু তৃতীয় পক্ষের জন্য তা সম্ভব হয়ে উঠছে না।” শেষমেশ কোন দিকে বাঁক নেয় পরীমণি-রাজের সম্পর্ক, তা সময় বলবে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shariful Raaz Pori Moni Bangladeshi Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE