Advertisement
০৫ মে ২০২৪
Shaktimaan

বিপুল বাজেটের ‘শক্তিমান’ আসছে বড় পর্দায়, মুকেশও থাকছেন, তিনিই কি হবেন নায়ক?

কানাঘুষো শোনা গিয়েছিল, ‘শক্তিমান’ হবেন রণবীর সিংহ। মিন্নাল মুরালি অথবা বাসিল জোসেপ ছবিটি পরিচালনা করবেন। সম্প্রতি মুকেশ জানালেন অন্য কথা।

Mukesh Khanna

কে হবেন পর্দার ‘শক্তিমান’? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১৭:৩৭
Share: Save:

‘শক্তিমান’ আসছে বড় পর্দায়। সুখবর দিলেন অভিনেতা মুকেশ খন্না নিজেই। নব্বইয়ের দশকে জনপ্রিয় ধারাবাহিক ‘শক্তিমান’-এর মুখ ছিলেন তিনিই। সেই নস্টালজিয়াকে এই প্রজন্মের কাছেও পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছিল সোনি পিকচার্স। তবে ‘শক্তিমান’ বড় পর্দায় কবে আসছে, তা নিয়ে কোনও কিছুই খোলসা করেননি নির্মাতারা। গত বছর ঘোষণার পর ছবি নিয়ে মুখ খুললেন মুকেশ।

কানাঘুষো শোনা গিয়েছিল, ‘শক্তিমান’ হবেন রণবীর সিংহ। মিন্নাল মুরালি অথবা বাসিল জোসেপ ছবিটি পরিচালনা করবেন। সম্প্রতি মুকেশ জানালেন, দেরি হলেও আন্তর্জাতিক সুপারহিরো ছবির মতো করেই তৈরি করা হচ্ছে ‘শক্তিমান’। বাজেট হতে পারে ৩০০ কোটি! নিশ্চিত ভাবেই ছবিটি আসছে।

মুকেশের কথায়, “আমি আগেই বলেছি, এটা কোনও ছোট কাজ নয়। বিপুল বড় করেই পরিকল্পনা করা হয়েছে। তাই সময় লাগছে। অনেক কিছু ঘটছে, কিন্তু সেগুলো নিয়ে আমার কথা বলার অনুমতি নেই।” তবে, সব থেকে বড় প্রশ্নটিরই উত্তর দিলেন না মুকেশ। ‘শক্তিমান’ চরিত্রে কাকে দেখা যাবে এই ছবিতে? তিনি কি থাকছেন? জবাবে অভিনেতা বললেন, “আমি সত্যিই কিছু বলতে পারব না এটা নিয়ে। বাণিজ্যিক ছবি যে হেতু, অনেক ব্যবসায়িক বিষয় এতে জড়িয়ে আছে। তবে এটুকু বলতে পারি, আমি আছি ছবিতে। আমায় ছাড়া শক্তিমান হয় নাকি?”

তবে ‘শক্তিমান’-এর সাজে আদৌ দেখা যাবে কি না মুকেশকে, তা নিয়ে নিশ্চয়তা নেই। অভিনেতার সাফ কথা, এখন তিনি নতুন লুকের কোনও ছবি দিতে পারবেন না। কারণ, তুলনা চাইছেন না নির্মাতারা। বিতর্ক হোক ছবিমুক্তির আগে থেকে, এমনটাও চাইছেন না। খুব শীঘ্রই দর্শকের কৌতূহল নিরসন করা হবে, এমনই আভাস দেন মুকেশ।

১৯৯৭ সালের সেপ্টেম্বরে দূরদর্শনে এসেছিল ‘শক্তিমান’। টানা ৮ বছর ধরে সফল ভাবে সেই ধারাবাহিক সম্প্রচারিত হয়েছিল। মুকেশ খন্নার নিজেরই ভাবনায় রূপ পেয়েছিল এই জনপ্রিয় সুপারহিরো চরিত্র। তাঁর নিজের বাড়ির বাচ্চাদেরও মন দিয়ে এই শো দেখতে দেখে নিশ্চিন্ত হয়েছিলেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mukesh Khanna Bollywood Actor Ranveer Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE