Advertisement
১৭ জুন ২০২৪
Shariful Raaz-PoriMoni

পঞ্চম স্বামীর সঙ্গে বিচ্ছেদ পরীমণির! শেষ ১০ দিন কোথায় ছিলেন শরিফুল রাজ?

আলাদা থাকছেন তাঁরা। শরিফুলের রাজের দিকে একাধিক অভিযোগ তুলেছেন পরীমণি। তাঁদের সম্পর্কের ভবিষ্যৎ কী?

Bangladeshi Actor Shariful Raaz and Pori Moni

পরীমণিএবং শরিফুল রাজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১৩:০১
Share: Save:

পরীমণি এবং শরিফুল রাজের সম্পর্ক নিয়ে সরগরম ও পার বাংলা। রাজের ফেসবুক থেকে তিন নায়িকার গোপন ভিডিয়ো ফাঁস হওয়ার পর থেকেই তৈরি হয়েছে বিতর্কের পর বিতর্ক। পরীমণির দিকেই অভিযোগ তুলেছিলেন ঘটনায় ভুক্তভোগী সুনেরাহ বিনতে কামাল। এই কথা শুনেই রেগে গিয়েছেন নায়িকা। পরীর দাবি, গত ১০ দিন ধরে রাজের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ নেই। এই ১০ দিন কোথায় ছিলেন অভিনেতা? নায়িকার সঙ্গে তাঁর আইনি বিচ্ছেদ থেকে ১০ দিন উধাও হয়ে যাওয়া— এ প্রসঙ্গে মুখ খুললেন রাজ।

বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, “আমরা আলাদা থাকছি, এ বিষয়ে আমি দ্বিতীয় বার কিছু ভাবতে চাই না।” রাজ এবং পরীর একটি ছেলে রয়েছে। তাঁরা আলাদা হয়ে গেলে ছেলে কার কাছে থাকবে? এ প্রশ্নের জবাবে অভিনেতার স্পষ্ট উত্তর, “আমরা আলাদা হলেও আমাদের ছেলে রাজ্যের যত্ন আমরা দু’জনই করব। তবে ডিভোর্স নিয়ে ভাবতে আমার এখনও কিছুটা সময় লাগবে।”

কিন্তু যে সময় এই ঘটনাটি ঘটে, তখন তিনি কোথায় ছিলেন? রাজ জানিয়েছেন, পরী সম্পূর্ণ সত্যি কথা বলেছেন। শেষ ১০ দিন ধরে তাঁরা একসঙ্গে থাকছেন না। তিনি বলেন, “এই সময় আমি গ্রামের বাড়িতে মা-বাবার সঙ্গে সময় কাটাচ্ছিলাম।” অন্য দিকে, পরীমণির বক্তব্য, তিনি আর রাজের স্ত্রী হয়ে থাকতে চান না। সংসার করার অনেক চেষ্টা করলেও তৃতীয় ব্যক্তির জন্য তিনি সংসার করতে পারছেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Shariful Raaz Bangladeshi Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE