Advertisement
১১ মে ২০২৪
Pori Moni

ফাঁস করেছেন রাজের পরিবারেরই কেউ! ভিডিয়ো কাণ্ডে জল্পনা উস্কে দিলেন পরীমণি

ভিডিয়ো ফাঁস হওয়ার পর বিগত এক সপ্তাহ ধরে জারি বিতর্ক। চলছে অভিযোগ এবং পাল্টা অভিযোগের পালা। এর মাঝেই নতুন জল্পনা উস্কে দিলেন অভিনেত্রী পরীমণি।

Image Of Pori Moni.

অভিনেত্রী পরীমণি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১৮:৫৩
Share: Save:

তিন নায়িকার গোপন ভিডিয়ো ফাঁস হয়েছে। বিতর্কে প্রতি দিনই উঠে আসছে নানা মন্তব্য। একে অপরকে দোষারোপ করছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি এবং তাঁর স্বামী শরিফুল রাজ। কে ফাঁস করেছে অভিনেত্রীদের ব্যক্তিগত মুহূর্তে ভিডিয়ো, উঠছে প্রশ্ন। এই ঘটনায় ভুক্তভোগী অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। পরীর দিকেই পরোক্ষে অভিযোগ তুলেছেন সুনেরাহ। যদিও সেই অভিযোগ মানতে মোটেই রাজি নন নায়িকা। তিনিও পাল্টা দিয়েছেন।

বাংলাদেশের সংবাদমাধ্যমের কাছে ক্ষোভ উগরে দিয়েছে পরীমণি। তিনি বলেন, “আমি কি পাগল? এ সব প্রকাশ করতে যাব। তবে আমি নিশ্চিত তদন্ত হলে এমন এক জনের নাম প্রকাশ্যে আসবে যা শুনে সকলে অবাক হয়ে যাবেন।’’ কে তিনি? প্রশ্নের উত্তরে পরীমণি বলেন, ‘‘নাম বলতে চাই না— আমি নিশ্চিত তিনি রাজের পরিবারেরই কেউ। কোনও কিছুই গোপন থাকে না। এক দিন না এক দিন সত্যি প্রকাশ্যে আসবেই। এমন ঘটনা যে ঘটাতে পারে, সে যে কতটা ভয়ংকর তা স্পষ্ট।”

এই ঘটনার পরেই জানা গিয়েছে বেশ অনেক দিন হল পরীমণির সঙ্গে থাকছেন না শরিফুল। ছেলের খোঁজও নাকি নেননি তিনি, দাবি নায়িকার। এরকমও শোনা যাচ্ছে যে পরীর পঞ্চম বিয়েও নাকি ভাঙনের পথে। অভিনেত্রী জানিয়েছেন তিনি আর শরিফুলের স্ত্রীর পরিচয়ে পরিচিত হতে চান না। এই বক্তব্য কানে যেতেই রাজ তাঁদের সম্পর্কের মাঝে তৃতীয় কোনও ব্যক্তির উপস্থিতির উল্লেখ করেন। অভিনেতা বলেন, “আমি পরীর সঙ্গে সংসার করতে চাইছি। কিন্তু তৃতীয় ব্যক্তির জন্য তা সম্ভব হচ্ছে না। পরী যেমনটা চাইবে তেমনটাই হবে।” সত্যিই কি এ বার আদলত পর্যন্ত পৌঁছবে তাঁদের এই ঝামেলা? অপেক্ষা সময়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladeshi Bangladeshi film actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE