Advertisement
১০ মে ২০২৪
Ishaan Khattar

ব্রেকআপের পর কী নামে জাহ্নবীর নম্বর সেভ করেছেন ঈশান খট্টর? আগেই বা কী ছিল?

জাহ্নবীর বিপরীতে ‘ধড়ক’ দিয়ে ছবির জগতে হাতেখড়ি ঈশানের। গুজরাতি ছবি ‘সাইরাত’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছিল ছবিটি। শ্যুটিংয়ের সময় থেকেই এক সঙ্গে দেখা যেত জাহ্নবী আর ঈশানকে।

‘ধড়ক’ ছবির দৃশ্যে জাহ্নবী এবং ঈশান।

‘ধড়ক’ ছবির দৃশ্যে জাহ্নবী এবং ঈশান।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ১৪:৪৯
Share: Save:

অনন্যা পাণ্ডের সঙ্গে সম্পর্কে কি ইতি ঈশান খট্টরের? অতীতে কি জাহ্নবী কাপুরের সঙ্গেও ছিল সম্পর্ক? সম্পর্ক ভাঙলই বা কী ভাবে? এখনও কি থেকে গিয়েছে সেই টান? কর্ণ জোহরের শোয়ে এসে একের পর এক গোপন কথা ফাঁস করলেন শহিদ কপূরের ছোট ভাই। সরাসরি না বলেও বুঝিয়ে দিলেন অনেক কিছু।

জাহ্নবীর বিপরীতে ‘ধড়ক’ দিয়ে ছবির জগতে হাতেখড়ি ঈশানের। গুজরাতি ছবি ‘সাইরাত’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছিল ছবিটি। শ্যুটিংয়ের সময় থেকেই বিভিন্ন জায়গায় এক সঙ্গে দেখা যেত জাহ্নবী আর ঈশানকে। ছবি মুক্তির পরেও কিছু দিন তাঁদের দেখা গিয়েছিল। কখনও রেস্তরাঁয়, কখনও জিমে। তার পর হঠাৎই সব অন্য রকম। দু’জনকে আর এক ফ্রেমে তেমন দেখা যায়নি। যদিও ঈশান বা জাহ্নবীর কেউই সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি। তাই ব্রেকআপ নিয়ে যে কিছু বলবেন না, সেটাই স্বাভাবিক।

অতীতে জাহ্নবীর নম্বর কী নামে সেভ করেছিলেন ঈশান, এ বার তা ‘কফি উইথ কর্ণ’-এ ফাঁস করে দিলেন কর্ণ। ঈশান অবশ্য বাধ্য ছেলের মতোই স্বীকার করে নিয়েছেন। র‌্যাপিড ফায়ার রাউন্ডে কর্ণ জিজ্ঞাসা করেন, ‘‘আর দোজ পটাটোজ! এই নামেই কি সেভ করা ছিল জাহ্নবীর নম্বর?’’ ঈশান ঘাড় নেড়ে সম্মতি দেন। হেসে ফেলেন শোয়ের অন্য দুই অতিথি ক্যাটরিনা কইফ এবং সিদ্ধান্ত চতুর্বেদী। তার পরেই কর্ণের প্রশ্ন, তা হলে এখন কী নামে সেভ করা জাহ্নবীর নম্বর? ঈশানের জবাব, ‘‘জাহ্নবী বনি কপূর’’। এই থেকেই স্পষ্ট দু’জনের বর্তমান সমীকরণ।

এ নিয়ে অন্য একটি শোয়ে মুখ খুলেছিলেন জাহ্নবী কপূর। বলেন, ‘‘আমরা দু’জনেই এখন খুব ব্যস্ত। তবু একটা উষ্ণতা রয়েই গিয়েছে। ‘যুগ যুগ জিও’ ছবির রঙ্গ সারি চুনারিয়া গানটি ‘ধড়ক’-এ ব্যবহার করার কথা ছিল। যত বার ‘ধড়ক’-এর ছোট কোনও দৃশ্য শ্যুট করতাম, এই গানটা বাজাতাম। নতুন ছবিতে গানটা দেখার পরেই একে অন্যকে মেসেজ করেছিলাম আমরা। লিখেছিলাম, ‘দেখলে?’ বেশ মজা লেগেছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ishaan Khattar jahnvi Kapoor Karan Johar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE