Advertisement
০৩ মার্চ ২০২৪
Ranveer-Deepika

অনাবৃত ছবি-বিতর্ক বা বক্স অফিসকে পাত্তা না দিয়েই ছুটি কাটাতে মুম্বই ছাড়লেন রণবীর-দীপিকা

‘পাঠান’ ছবিতে দীপিকা পাড়ুকোনের পোশাক নিয়ে বিতর্কের রেশ কাটেনি। এ দিকে স্বামী রণবীর সিংহর সাম্প্রতিক ছবি ‘সার্কাস’ও বক্স অফিসে ভাল ফল করেনি।

বড়দিনে ছুটি কাটাতে একসঙ্গে মুম্বই ছাড়লেন রণবীর ও দীপিকা।

বড়দিনে ছুটি কাটাতে একসঙ্গে মুম্বই ছাড়লেন রণবীর ও দীপিকা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৭:০২
Share: Save:

বক্স অফিসে ‘সার্কাস’-এর ফলাফল মোটেই ভাল নয়। বড়দিনের মরসুমে মুক্তি পাওয়া ছবিটি প্রথম দিনে মাত্র ৬ কোটি ৪০ লক্ষ টাকার ব্যবসা করেছিল। রবিবার পর্যন্ত রোহিত শেট্টি পরিচালিত ছবিটির সংগ্রহ সাকুল্যে ২১ কোটি টাকার কিছু কম। রণবীর সিংহর মতো সুপারস্টারের ছবির এই অবস্থা ভাবাচ্ছে সিনেমা বিশেষজ্ঞদের একাংশকেও। কিন্তু যাকে নিয়ে এত আলোচনা, তিনি সমালোচনাকে পাত্তা দিতে নারাজ। উল্টে স্ত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে ছুটি কাটাতে সময় বার করলেন পর্দার বাজিরাও।

রবিবার মুম্বই-এর গেটওয়ে অফ ইন্ডিয়া চত্বরে দেখা যায় এই তারকা-দম্পতিকে। দু’জনে স্পিড বোটে চেপে আলিবাগ শহরের উদ্দেশে পাড়ি দেন। আলিবাগে রণবীর-দীপিকার নিজস্ব বাংলো রয়েছে। সময় পেলেই দু’জনে সেখানে হাজির হন একান্তে সময় কাটাতে। এ বারেও তার অন্যথা হল না। বোটে চাপার আগে পর্যন্ত দু’জনকে হাতে হাত রেখে এগিয়ে যেতে দেখা গেল। রণবীরের পরনে ছিল কালো টি-শার্ট এবং ডেনিম জিন্‌স। অন্য দিকে, দীপিকা পড়েছিলেন সাদা টপ ও ট্র্যাক প্যান্ট। দু’জনের ভাবভঙ্গিতেই পরিষ্কার, বক্স অফিস নিয়ে বিন্দুমাত্র বিচলিত নন তাঁরা। রবিবার ঘাট ছাড়ার আগে দম্পতিকে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়তেও দেখা যায়।

প্রসঙ্গত, রণবীর-দীপিকা আবার কবে মুম্বইতে ফিরবেন সে বিষয়ে এখনও কোনও তথ্য জানা যায়নি। আগামী বছর কর্ণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে আলিয়া ভট্টের বিপরীতে দেখা যাবে রণবীরকে। অন্য দিকে আগামী জানুয়ারিতে মু্ক্তি পাবে ‘পাঠান’। শাহরুখ খানের সঙ্গে এই ছবিতে জুটি বেঁধেছেন দীপিকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE