Advertisement
০৮ মে ২০২৪
Nusrat Jahan

যশের সঙ্গে কাটছে সময়, ইডিকাণ্ডের পর নিজেকে ভাল রাখতে আর কী কী করছেন নুসরত?

বিতর্কের কেন্দ্রবিন্দুতে নুসরত জাহানের নাম। শত ঝামেলার মধ্যে নিজেকে ভাল রাখার টোটকা খুঁজে পেয়েছেন নায়িকা। তেমনই ভিডিয়ো ভাগ করে নিলেন অভিনেত্রী।

After Date night Tollywood actress Nusrat Jahan enjoys street food in Kolkata

নুসরত-যশ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৩ ১৩:১৮
Share: Save:

বিতর্কের শেষ নেই তাঁর জীবনে। কিন্তু এত কিছুর পরেও নিজেকে ভাল রাখার নিত্যনতুন টোটকা খুঁজে চলেছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। আগের দিন রাতে সঙ্গী যশ দাশগুপ্তর সঙ্গে গিয়েছিলেন ‘বিশেষ ডেটে’। তবে সব সময় দামি রেস্তরাঁ নয়, ছোটবেলার অনেক কিছু এখনও আকর্ষণ করে নায়িকাকে। এমনই সেই মুহূর্তগুলো যদি ফিরে আসে তা হলে মন ভাল হয়ে যায়। বৃহস্পতি বার ইসলাম ধর্মাবলম্বীদের বিশেষ অনুষ্ঠান উপলক্ষে স্কুলের পড়ুয়াদের সঙ্গে সময় কাটাতে দেখা গেল নায়িকাকে। বাচ্চাদের পাত পেড়ে খাওয়ালেন বিরিয়ানি। বাড়ি ফেরার সময় মাঝরাস্তায় আচমকাই দাঁড়িয়ে পড়ল নুসরতের গাড়ি। রাস্তার মাঝে ঠেলা গাড়ি নিয়ে কাঁচা আম-সহ বেশ কিছু খাবার বিক্রি করছিলেন এক ভদ্রলোক। ব্যস, গাড়ি থেকে যেই দেখতে পেয়েছেন নায়িকা। তার পরেই আর লোভ সামলাতে পারলেন না।

এই মুহূর্তে কলকাতাতেই রয়েছেন তিনি। শহরে বাইরে যাচ্ছেন না আপাতত। মধ্যকলকাতার গলিতে গাড়ি নিয়ে দাঁড়িয়ে পড়লেন নুসরত। কাঁচা আমের চাট পেয়ে টপাটপ মুখে পুরে নিলেন। তবে এই প্রথম বার নয়। আগেও এমন মুহূর্তে ফ্রেমবন্দি হয়েছেন অভিনেত্রী। এক বার রাস্তায় দাঁড়িয়ে ফুচকা পর্যন্ত খেতে দেখা গিয়েছিল নায়িকা-সাংসদকে। এ বার কাঁচা আম হাতে পেয়ে খুব খুশি নুসরত।

সম্প্রতি ফ্ল্যাট প্রতারণা কাণ্ডে নাম জড়িয়েছে অভিনেত্রীর। সেই কারণে ইডির অফিসে হাজিরাও দিতে হয়েছিল নুসরতকে। তবে এত কিছুর মাঝেও নিজের মতো করে হালকা থাকার চেষ্টা করছেন তিনি। তা তাঁর সমাজমাধ্যমের পোস্টে বেশ স্পষ্ট। এই মুহূর্তে খুব বেশি কাজ করছেন নায়িকা। যশের সঙ্গে ‘মেন্টাল’ ছবিতে জুটিতে দেখা যাবে নুসরতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE