Advertisement
০৬ মে ২০২৪
Bollywood Scoop

স্বামী, সৎছেলের সাফল্যে হিংসায় জ্বলছেন হেমা? তড়িঘড়ি পর্দায় ফিরতে চান ‘ড্রিম গার্ল’

চলতি বছরে সাফল্যের মুখ দেখেছেন দেওল পরিবারের একাধিক সদস্য। ‘রকি অউর রানি...’-র মাধ্যমে দর্শকে প্রশংসা কুড়িয়েছেন ধর্মেন্দ্র। অন্য দিকে, ‘গদর ২’-এর মাধ্যমে বক্স অফিসে প্রত্যাবর্তন করেছেন সানি দেওল।

Hema Malini.

হেমা মালিনী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৩ ১৮:২২
Share: Save:

জুলাই মাসে মুক্তি পেয়েছে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। অগস্টে ‘গদর ২’। দুই ছবির কল্যাণে চাঙ্গা হয়েছে বলিউডের বক্স অফিস। দুই ছবির সাফল্যে আলোচনায় ফিরেছেন একই পরিবারের দুই সদস্য। ধর্মেন্দ্র ও সানি দেওল। কর্ণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি...’ ছবিতে ধর্মেন্দ্রর অভিনয় প্রশংসিত হয়েছে দর্শক ও সমালোচকদের কাছে। অন্য দিকে, ‘গদর ২’ ছবির বক্স অফিস ব্যবসার জোরে বলিউডের এই মুহূর্তের অন্যতম দামি অভিনেতা সানি দেওল। খবর, স্বামী ও সৎছেলের এই সাফল্যে কিছুটা হকচকিয়ে গিয়েছেন বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী। এ বার তড়িঘড়ি পর্দায় ফিরতে চান হেমা। ছবি নির্মাতাদের থেকে এ বার সরাসরি কাজই চেয়ে বসলেন ‘শোলে’র বাসন্তী।

‘রকি অউর রানি...’ ছবিতে ধর্মেন্দ্র ও শাবানা আজ়মির রসায়ন এখনও সবার মুখে মুখে ঘুরছে। পর্দায় তাঁদের চুম্বন নিয়েও কম জলঘোলা হয়নি। ৮৭ বছর বয়সে এসে ক্যামেরার সামনে চুম্বনের দৃশ্যে অভিনয় করেছেন ধর্মেন্দ্র। যদিও তা নিয়ে বিশেষ রাগ করেননি হেমা। বরং, স্বামীকে ক্যামেরার সামনে দেখে খুশিই হয়েছেন। সৎছেলে সানির ‘গদর ২’ ছবি দেখেও আপ্লুত ‘ড্রিম গার্ল’। ছবি ও সানির অভিনয়ের ঢালাও প্রশংসাও করেছেন তিনি। তবে এ বার নিজে ক্যামেরার সামনে ফিরতে উতলা হয়ে পড়েছেন হেমা। দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে হেমা জানিয়েছিলেন, কেউ তাঁকে তাঁর জন্য উপযুক্ত চরিত্রের প্রস্তাব দিলেই তিনি রাজি। বর্ষীয়ান অভিনেত্রীর এ-ও অনুরোধ, তাঁকে যেন নেতিবাচক কোনও চরিত্রের জন্য না ভাবা হয়।

শুধু তাই-ই নয়, স্বামীর মতো পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়েও আপত্তি নেই হেমার। হেমার কথায়, ‘‘অন্তরঙ্গ দৃশ্যে কেন অভিনয় করব না! অবশ্যই করব! যদি চিত্রনাট্য ভাল হয়, তা হলে আমার কোনও অসুবিধা নেই।’’ পর্দায় ফেরার ইচ্ছাপ্রকাশ করে তিনি বলেন, ‘‘আমি আরও ছবিতে কাজ করতে চাই। আমি ছবিনির্মাতাদের অনুরোধ করব, তাঁরা যেন আমাকে ছবির প্রস্তাব পাঠান।’’

২০২০ সালে শেষ বার ‘শিমলা মির্চ’ ছবিতে দেখা গিয়েছিল হেমাকে। ২০২০ সালে অমিতাভ বচ্চনের সঙ্গে ‘বাগবান’-এর মতো ছবিতেও কাজ করেছেন তিনি। সম্প্রতি দীর্ঘ দিনের বিরতি ভেঙে পর্দায় ফিরেছেন শর্মিলা ঠাকুরের মতো বর্ষীয়সী অভিনেত্রীও। এ বার কি হেমাকে পর্দায় দেখতে পাওয়া স্রেফ সময়ের অপেক্ষা? শুরু জল্পনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE