Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Sreelekha Mitra

আজ কুকুরকে বিষ দেবে কাল মানুষ খুন করবে! দিতিপ্রিয়ার পরে শ্রীলেখার পাশে রূপসা

দিতিপ্রিয়ার দাবি, ২০১৯ থেকে ফেসবুকে দেখছেন, সারমেয়প্রীতির জন্য হেনস্থার শিকার শ্রীলেখা মিত্র।

শ্রীলেখার সমর্থনে কথা বললেন রূপসা।

শ্রীলেখার সমর্থনে কথা বললেন রূপসা। ছবি: ফেসবুক।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২১ ২০:২৫
Share: Save:

ক্রমশ শ্রীলেখা মিত্রের প্রতি সমর্থন বাড়ছে। দিতিপ্রিয়া রায়ের পর অভিনেত্রীকে ভিডিয়ো ঝলকে পাশে থাকার বার্তা দিলেন রূপসা চট্টোপাধ্যায়। শ্রীলেখার বহুতল আবাসিকদের প্রতি তাঁর ভর্ৎসনা, ‘আজ কুকুরকে বিষ দেবে বলছে। কাল তো মানুষ খুন করবে!’ পথপশুদের আশ্রয় দেওয়া নিয়ে পড়শির সঙ্গে নিত্য বচসা ‘অভিযাত্রিক’-এর ‘রাণু’র। পড়শিদের অভিযোগ, তাঁরই পোষ্য নেকু নাকি আবাসনের এক জনকে কামড়ে দিয়েছে। শ্রীলেখা এই কথার প্রতিবাদ করলেই তাঁরা হুমকি দেন, অভিনেত্রীর বাড়ির দরজার সামনে রোজ আবর্জনা ফেলেন। দরকারে তাঁর পোষ্যদের বিষ খাইয়ে মেরে ফেলা হবে!

এর পরেই শ্রীলেখা লাইভ সম্প্রচারে এসে অঝোরে কাঁদতে থাকেন। জানান গোটা ঘটনা। তাঁর সমর্থনে প্রথম প্রকাশ্যে মুখ খোলেন দিতিপ্রিয়া। ছোট পর্দার ‘রানিমা’ও কুকুরকে ভালবাসেন। তাঁর দাবি, ২০১৯ থেকে ফেসবুকে দেখছেন, সারমেয়প্রীতির জন্য ক্রমাগত হেনস্থার শিকার শ্রীলেখা মিত্র। অবলা প্রাণীদের ভালবাসা যদি দোষের হয় তা হলে মানবিকতা সম্ভবত তলানিতে ঠেকেছে। তাই সমস্ত কুকুরপ্রেমীদের উচিত অভিনেত্রীর পাশে দাঁড়ানো।

মঙ্গলবার একই কথা বললেন রূপসাও। তাঁর কথায়, ‘‘ছোট থেকে শুনে আসছি কুকুর মানুষের সবচেয়ে প্রিয় বন্ধু। এই বার্তা আগামী প্রজন্মকে পৌঁছে দেবে কে? ’’ রূপসার আরও আক্ষেপ, ছোটদের সামনে রেখে বয়স্করা কটূক্তি করছেন অভিনেত্রীকে। এতে ভুল বার্তা পৌঁছচ্ছে তাদের কাছে। এই ধরণের ন্যক্কারজনক ঘটনা বন্ধ হওয়া উচিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE