Advertisement
২০ এপ্রিল ২০২৪
Akshay Kumar

‘হেরা ফেরি ৩’-এর পরেই সুখবর! মুন্নাভাই-সার্কিট জুটিকে ‘ওয়েলকাম’ জানাবেন অক্ষয় কুমার?

‘হেরা ফেরি ৩’-এ ফিরছেন অক্ষয়-সুনীল-পরেশ জুটি। খবর, ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজ়িতে তাঁদের পাশাপাশি দেখা যাবে আর এক জনপ্রিয় জুটিকে।

Photograph of Akshay Kumar, Sanjay Dutt and Arshad Warsi.

‘ওয়েলকাম ৩’-তে অক্ষয়ের পাশাপাশি দেখা মিলবে মুন্নাভাই-সার্কিটের? গ্রাফিক্স: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৩১
Share: Save:

প্রায় দু’দশকের অপেক্ষার পর ফোন গিয়েছে সঠিক নম্বরে। ‘হেরা ফেরি ৩’ ছবিতে একসঙ্গে পর্দায় ফিরছে অক্ষয়-সুনীল-পরেশ ত্রয়ী। ছবির জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শক ও অনুরাগীরা। সেই ছবি মুক্তির পাশাপাশি রয়েছে আরও সুখবর। শোনা গিয়েছিল, শুধু ‘হেরা ফেরি ৩’ ছবিতেই নয় — আরও দু’টি ছবিতে পর্দায় একসঙ্গে দেখা যেতে পারে অক্ষয় কুমার, সুনীল শেট্টি ও পরেশ রাওয়ালকে। ‘ওয়েলকাম ৩’ ও ‘আওয়ারা পাগল দিওয়ানা ২’ ছবির জন্য ‘হেরা ফেরি’ খ্যাত ত্রয়ীকে ফিরিয়ে আনতে আগ্রহী ছবির নির্মাতারা। এ বার খবর, সেই ব্রহ্মাণ্ডে পা রাখতে চলেছেন বলিউডের আরও এক জনপ্রিয় জুটি— মুন্নাভাই ও সার্কিট। শোনা যাচ্ছে, ‘ওয়েলকাম ৩’ ছবির জন্য সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারসিকে পেতে মুখিয়ে ছবির নির্মাতারা।

still from Hera Pheri.

‘হেরা ফেরি ৩’ ছবিতে বড় পর্দায় ফিরছে অক্ষয়-সুনীল-পরেশ জুটি। ছবি: সংগৃহীত।

২০০০ সালে মুক্তি পায় ‘হেরা ফেরি’। এক বাড়িমালিক ও তাঁর দুই ভাড়াটের গল্প নিয়ে তৈরি ছবির চিত্রনাট্য। চাকরি নিয়ে জর্জরিত দুই ভাড়াটে রাজু ও শ্যাম। ফলে বাড়িমালিক বাবুরাওকে বাড়িভাড়া দেওয়া তাঁদের পক্ষে দুষ্কর হয়ে ওঠে। এমন সময়ে এক ভুল নম্বর থেকে ফোন আসে তাঁদের বাড়িতে। সেই ভুল নম্বর থেকে আসা ফোনই তাঁদের আর্থিক সমস্যা সমাধানের উপায় হয়ে দাঁড়ায়। প্রিয়দর্শন পরিচালিত এই ছবি প্রশংসিত হয়েছিল দর্শকের দ্বারা। এমনকি, ছবি মুক্তির বহু বছর পরে এখনও বেশ জনপ্রিয় ‘হেরা ফেরি’। জনপ্রিয়তার কারণে ২০০৬ সালে ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবি ‘ফির হেরা ফেরি’ নিয়ে ফিরে আসেন পরিচালক নীরজ বোরা। ‘হেরা ফেরি’র উচ্চতা ছুঁতে না পারলেও বক্স অফিসে সফল হয় সেই ‘ফির হেরা ফেরি’। তার ১৭ বছর পরে এ বার ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবি নিয়ে কাজ শুরু করেছেন নির্মাতারা। খবর, এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ফারহাদ সামজি।

‘হেরা ফেরি ৩’-এর পরেই ‘ওয়েলকাম ৩’ ছবির কাজে হাত দেবেন অক্ষয় কুমার। খবর, প্রথমে সেই ছবির নাম রাখা হয়েছিল ‘ওয়েলকাম টু দ্য জাঙ্গল’। এখন খবর, ছবির নাম ‘ওয়েলকাম ৩’ রাখতেই বেশি আগ্রহী নির্মাতারা। ‘হেরা ফেরি ৩’-এর শুটিংয়ের শেষ দিকে, অথবা ছবি মুক্তির পরেই কাজ শুরু হবে ‘ওয়েলকাম ৩’ ছবির। খবর, কলাকুশলীর সঙ্গে যোগ দেবেন সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারসি। তবে ছবি পরিচালনার দায়িত্ব কার কাঁধে থাকবে, তা এখনও চূড়ান্ত হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE