Advertisement
০১ মার্চ ২০২৪
Alia Bhatt

‘আলিয়া তারকা বলেই ঘটনাটিকে হেনস্থা ভাবা হচ্ছে’, ভয়াবহ প্রবণতা, মনে করছেন শাহিন!

লুকিয়ে লুকিয়ে আলিয়ার ব্যক্তিগত মুহূর্ত ফ্রেমবন্দি করার ঘটনায় সরব ভট্ট পরিবার। অভিনেত্রীর গোপনীয়তার প্রতি অশ্রদ্ধা প্রদর্শন অন্যায় বলে মনে করছেন সতীর্থরাও। তবে অন্য ভয় আলিয়ার দিদি শাহিনের।

photo of  Shaheen Bhatt, Alia Bhatt and Soni Razdan

আলিয়ার ব্যক্তিগত মুহূর্ত ভাইরাল, যা দেখে আতঙ্কিত দিদি শালিন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৪৮
Share: Save:

ব্যক্তিগত মুহূর্তে ফোটোশিকারিদের লেন্সবন্দি হয়েছেন আলিয়া ভট্ট। তা-ও নিজের বাড়িতে বসেই। সেই ঘটনায় ক্ষুব্ধ আলিয়ার পরিবার। ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপের অভিযোগ তোলেন তাঁরা সংশ্লিষ্ট সংবাদমাধ্যমের বিরুদ্ধে।

আলিয়ার মা সোনি রাজদান বলেন, “এক জন মানুষের গোপনীয়তাকে অশ্রদ্ধা করা হল। এর বিহিত চাই।” প্রতিবাদে মুখর হন আলিয়ার দিদি শাহিন ভট্টও। বললেন, “ভয়াবহ ঘটনা! চিন্তার কারণ রয়েছে। আলিয়া তারকা বলে এমন ঘটনাকে হেনস্থা হিসাবে গণ্য করা হচ্ছে, কিন্তু সাধারণ মানুষের সঙ্গে হলে? এটা অপরাধই।”

Shaheen Bhatt, Soni Razdan furious over Alia Bhatt's unauthorised pics: this would be considered harassment

আলিয়ার গোপনীয়তা চুরির ঘটনায় সরব বলিউড। ছবি: সংগৃহীত।

মঙ্গলবার বিকেলে বাড়িতেই ছিলেন আলিয়া। বিশাল কাচের জানলার ধারে বসে রয়েছেন অভিনেত্রী। চোখের সামনে ফোন। পরনে বাড়ির পোশাক। জায়গাটা আলিয়ার বাড়ির বৈঠকখানা। ছবিতে আলিয়া ছাড়া আর কারও দেখা মেলেনি। কিন্তু বাড়িতে নিজের ব্যক্তিগত মুহূর্তে এমন অতর্কিতে লেন্সবন্দি হবেন, তা আলিয়ার কাছে একেবারেই অপ্রত্যাশিত। ছবি বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়তেই নজরে আসে তাঁর। ক্ষোভে ফেটে পড়েন রণবীর-ঘরনি।

অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ক্ষোভপ্রকাশ করে লেখেন, ‘‘এটা কোন ধরনের রসিকতা! নিজের বাড়িতে খুব স্বাভাবিক সময় কাটাচ্ছিলাম। বৈঠকখানা ঘরে যাওয়া মাত্রই মনে হল কেউ নজরদারি চালাচ্ছে আমার উপর। দেখি দু’জন ব্যক্তি আমার প্রতিবেশীর বাড়ির ছাদে উঠে আমাকে লক্ষ্য করে ক্যামেরা তাক করেছেন!’

এখানেই শেষ না করে আলিয়া আরও লেখেন, ‘‘কোন দুনিয়াতে এটাকে সঠিক কাজ বলে মনে করা হয়? এই ধরনের কাজের অনুমতি কোথায় রয়েছে? এটা এক জনের গোপনীয়তায় সরাসরি হস্তক্ষেপ! সব কিছুর একটা সীমা রয়েছে, যা পার করা উচিত নয়। এরা সবটা অতিক্রম করে ফেলেছে!’’ নিজের পোস্টে মুম্বই পুলিশকেও ট্যাগ করে সাহায্য চান অভিনেত্রী।

আলিয়ার সমব্যথী বলিউড তারকারাও। অনুষ্কা শর্মা সমাজমাধ্যমে লেখেন, ‘‘বছর দুয়েক আগে এরাই আমাদের সঙ্গেও এমন করেছিল। মানুষের গোপনীয়তা বিষয়ে কোনও সম্মান নেই এদের। একমাত্র সংবাদমাধ্যম, যারা এই কাজ করেই চলেছে।’’ এই ঘটনার নিন্দা করছেন অর্জুন কপূর, মিনি মাথুর, ঋদ্ধিমা কপূরের মতো অনেক তারকাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE