Advertisement
০৭ মে ২০২৪
Alia Bhatt

ব্যক্তিগত মুহূর্তে ফোটোশিকারির লেন্সবন্দি আলিয়া, গোপনীয়তা নেই! পুলিশের দ্বারস্থ অভিনেত্রী

নিজের বাড়িতেও শান্তি নেই তারকাদের, একান্ত মুহূর্তে লেন্সবন্দি হলেন আলিয়া ভট্ট, ক্ষুব্ধ অভিনেত্রী। পাশে পেলেন অনুষ্কা-অর্জুনদের।

Picture Of alia bhatt

মঙ্গলবার রাতে আলিয়া ভট্টের একান্ত ব্যক্তিগত মুহূর্তে লেন্সবন্দি হলেন অভিনেত্রী। ছবি : ইনস্টাগ্রাম।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১০:১১
Share: Save:

এমনিতেই তারকারা সর্বক্ষণ ক্যামেরার সামনে। আলোকচিত্রীরা মাঝেমধ্যেই ছবির জন্য ধাওয়া পর্যন্ত করেন বলি তারকাদের। যার ফলে অনেক সময় মেজাজ হারান তারকারাও। নিজের বাড়িতেও শান্তি নেই তাঁদের। মঙ্গলবার রাতে আলিয়া ভট্ট একান্ত ব্যক্তিগত মুহূর্তে লেন্সবন্দি হলেন ফোটোশিকারিদের, তা-ও নিজের বাড়িতে বসেই। নিমেষের মধ্যে ছড়িয়ে পড়ে সেই ছবি। তাতেই বেজায় ক্ষুব্ধ অভিনেত্রী। চিন্তিত মেয়ে রাহার সুরক্ষা নিয়ে। গোটা ঘটনায় আলিয়া পাশে পেয়েছেন তাঁর সতীর্থদের। সমাজমাধ্যমে ক্ষোভ উগরে দিয়েছেন তাঁরাও।

মঙ্গলবার বিকেলে বাড়িতেই ছিলেন আলিয়া। বিশাল কাচের জানলার ধারে বসে রয়েছেন অভিনেত্রী। চোখের সামনে ফোন। পরনে বাড়ির পোশাক। জায়গাটা আলিয়ার বাড়ির বৈঠকখানা। ছবিতে আলিয়া ছা়ড়া আর কারও দেখা মেলেনি। কিন্তু বাড়িতে নিজের ব্যক্তিগত মুহূর্তে এমন অতর্কিতে লেন্সবন্দি হবেন, তা আলিয়ার কাছে একেবারেই অপ্রত্যাশিত। ছবি বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়তেই নজরে আসে তাঁর। ক্ষোভে ফেটে পড়েন রণবীর-ঘরনি। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ক্ষোভ প্রকাশ করে লেখেন, ‘‘এটা কোন ধরনের রসিকতা! নিজের বাড়িতে খুব স্বাভাবিক সময় কাটাচ্ছিলাম। বৈঠকখানা ঘরে যাওয়া মাত্রই মনে হল কেউ নজরদারি চালাচ্ছে আমার উপর। দেখি দু’জন ব্যক্তি আমার প্রতিবেশীর বাড়ির ছাদে উঠে আমাকে লক্ষ্য করে ক্যামেরা তাক করেছেন!’

এখানেই শেষ না করে আলিয়া আরও লেখেন, ‘‘কোন দুনিয়াতে এটাকে সঠিক কাজ বলে মনে করা হয়? এই ধরনের কাজের অনুমতি কোথায় রয়েছে? এটা এক জনের গোপনীয়তায় সরাসরি হস্তক্ষেপ! সব কিছুর একটা সীমা রয়েছে, যা পার করা উচিত নয়। এরা সবটা অতিক্রম করে ফেলেছে!’’ নিজের পোস্টে মুম্বই পুলিশকেও ট্যাগ করে সাহায্য চান অভিনেত্রী।

এই ঘটনায় আলিয়া সমব্যথী অনুষ্কা শর্মা। তিনি লেখেন, ‘‘বছর দুয়েক আগে এরাই আমাদের সঙ্গেও এমন করেছিল। মানুষের গোপনীয়তা বিষয়ে কোনও সম্মান নেই এদের। একমাত্র সংবাদমাধ্যম, যারা এই কাজ করেই চলেছে।’’ এই ঘটনার নিন্দা করছেন অর্জুন কপূর, মিনি মাথুর, ঋদ্ধিমা কপূরের মতো অনেক তারকাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE