Advertisement
০৫ মে ২০২৪
Ranbir Kapoor

৩০ হাজার টাকার রামের বোতল নিয়ে সৌরভ বসেছিলেন রণবীরের সঙ্গে, ছিপি খুলতেই রহস্য ফাঁস

রণবীরের সঙ্গে অনেক ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘জগ্গা জাসুস’, ‘শমশেরা’র মতো ছবি আছে সেই তালিকায়। শুটিংয়ের হইহই করা দিনগুলিই সেরা স্মৃতি সৌরভের।

Ranbir Kapoor made him drink expensive ₹30000 rum once, recalls Saurabh Shukla

রণবীর যখন বোতলটা খুলেছিলেন, চার ভাগের এক ভাগ খালি হয়ে গিয়েছিল, জানান সৌরভ শুক্ল। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ২০:২২
Share: Save:

বলিউডের বর্ষীয়ান অভিনেতা সৌরভ শুক্লা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানালেন, অভিনেতা রণবীর কপূর তাঁকে মহার্ঘ মদ পান করিয়েছিলেন। একটি ছবির আউটডোরে তাঁরা তখন লেহ্-তে শুটিং করছিলেন। এক ধারাবাহিক অনুষ্ঠানের সাম্প্রতিক পর্বে অভিনেতাকে জিজ্ঞাসা করা হয়, কী পান করতে তিনি ভালবাসেন। অভিনেতার উত্তর, “রাম আর কোক।” সৌরভ জানান, তিনি ওল্ড মঙ্ক পছন্দ করেন, কারণ এটি সস্তা।

তবে সৌরভ এর পরই তাঁর বিশেষ অভিজ্ঞতার কথা ভাগ করে নেন। বললেন, “আমি মহার্ঘ রাম-ও পান করেছি। ৩০,০০০ টাকা বোতল। আমাকে রণবীর কপূর খাইয়েছিল। আর ওকে প্রথম খাইয়েছিল নাগার্জুন। বোতলটা ভরা ছিল না। রণবীর যখন বোতলটা খুলেছিল, চার ভাগের এক ভাগ খালি হয়ে গিয়েছিল।”

তা হলে কি রণবীর তাঁকে খালি বোতলই দিয়েছিলেন?

সৌরভ বলেন, “রণবীর তো নিজেও পান করেছিল। লেহ্- তে রণবীর আমার কাছে জানতে চেয়েছিল, কী নেব আমি। ওল্ড মঙ্কের কথা বলেছিলাম। রণবীর বলেছিল, ভাল কিছু পান করাবে আমাকে। আমরা দু’জনেই পান করছিলাম। তাতে কম পড়ে গিয়েছিল।”

রণবীরের সঙ্গে অনেক ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘জগ্গা জাসুস’, ‘শমশেরা’র মতো ছবি রয়েছে সেই তালিকায়। শুটিংয়ের হই হই করা দিনগুলিই সেরা স্মৃতি সৌরভের। যার অনেকটা জায়গা জুড়ে রয়েছে রাম! ভাগ করে নিলেন সেই অভিজ্ঞতা। তাঁর কথায় হেসেই অস্থির সকলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor saurabh shukla Bollywood Actors Rum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE