Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Nawazuddin Siddiqui

১৮০ ডিগ্রি ঘুরে এ বার নতুন অভিযোগ! নওয়াজ়ের পরিচারিকার নিশানায় এ বার কে?

২৪ ঘণ্টার মধ্যেই সম্পূর্ণ ভোলবদল! এক ঝাঁক নতুন অভিযোগ নিয়ে ফের ক্যামেরার সামনে নওয়াজ়ের পরিচারিকা।

Nawazuddin Siddiqui’s maid apologizes to the actor, alleges that she was pressurised to speak against him

এ বার সবাইকে অবাক করে নতুন এক ভিডিয়োতে নওয়াজ়ের স্ত্রী আলিয়া সিদ্দিকির বিরুদ্ধে অভিযোগ শানালেন নওয়াজ়ের পরিচারিকা স্বপ্না রবিন ম্যাসি । ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪৪
Share: Save:

ব্যক্তিগত জীবনে বিপর্যস্ত বলিউড অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকি। একের পর এক ঝড় সামলাচ্ছেন ‘সেক্রেড গেমস’ অভিনেতা। তবে একের পর এক অভিযোগের পাহাড় পেরিয়ে সামান্য স্বস্তির নিশ্বাস ফেললেন নওয়াজ়। অভিনেতার বিরুদ্ধে সব অভিযোগ প্রত্যাহার করে নিলেন তাঁর দুবাইয়ের পরিচারিকা। শুধু তাই নয়, এ বার সবাইকে অবাক করে নতুন এক ভিডিয়োতে নওয়াজ়ের স্ত্রী আলিয়া সিদ্দিকির বিরুদ্ধে অভিযোগ শানালেন স্বপ্না। অভিনেতার বিরুদ্ধে কটু কথা বলার জন্য ক্ষমাও চাইলেন পরিচারিকা। সমাজমাধ্যমে ঘুরছে সেই ভিডিয়ো।

এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় স্বপ্না রবিন ম্যাসি দাবি করেন, ‘‘সমাজমাধ্যমে যে ভিডিয়ো আপনারা দেখেছেন, আমি তার জন্য ক্ষমাপ্রার্থী। যা মিডিয়ায় দেখানো হয়েছে, যা নিয়ে ম্যাডাম মামলা করেছেন, সব মিথ্যা।’’ ভিডিয়োতে নওয়াজ়ের স্ত্রী আলিয়ার বিরুদ্ধে ‘মিথ্যা মামলা’র অভিযোগ তোলেন পরিচারিকা। শুধু তাই নয়, নওয়াজ়ের উদ্দেশে স্বপ্না বলেন, ‘‘আমি আপনার খারাপ চাই না, আপনি খুব ভাল মানুষ। তাই আপনার কাছে আমি ক্ষমা চাইছি। আমি চাই না, আপনার কোনও ক্ষতি হোক। আপনি শুধু বাড়ি ফিরে আসুন।’’

দিন কয়েক আগেই সমাজমাধ্যমে পরিচারিকার কাঁদো-কাঁদো ভিডিয়ো পোস্ট করেছিলেন নওয়াজ়ের স্ত্রী আলিয়া সিদ্দিকির আইনজীবী রিজ়ওয়ান সিদ্দিকি। রিজ়ওয়ান দাবি করেন, আলিয়া তাঁর দুই সন্তানকে নিয়ে দুবাই থেকে ফিরে আসার পরে সেখানে আটকে রয়েছেন পরিচারিকা। তাঁর কাছে টাকাপয়সা নেই, এমনকি, নেই কোনও খাবারও। ভিডিয়ো করে নিজের করুণ অবস্থার কথা জানান নওয়াজ়ের দুবাইয়ের পরিচারিকা। পরিচারিকার আরও অভিযোগ, তাঁকে ভুল তথ্য দিয়ে কাজে নেওয়া হয়েছিল, দেওয়া হয়নি কোনও পারিশ্রমিকও। পরিচারিকার করুণ আর্তির ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট করার পর তাঁকে দুবাই থেকে ফিরিয়ে আনার উদ্যোগ নেয় নওয়াজ়ের টিম। তখনও রিজ়ওয়ান অভিযোগ করেন, বিতর্ক থেকে অভিনেতার নাম বাদ দেওয়ার জন্য পরিচারিকাকে ক্রমাগত হুমকি দিচ্ছেন অভিনেতার ম্যানেজার।

সেই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে ১৮০ ডিগ্রি ঘুরে পাল্টা অভিযোগ করলেন স্বপ্না রবিন ম্যাসি। ‘‘কারও চাপে পড়ে অভিযোগ করতে হয়েছিল,’’ ভিডিয়োতে দাবি তাঁর। যদিও কোনও নাম প্রকাশ্যে আনেননি তিনি। কার দিকে নিশানা নওয়াজ়ের পরিচারিকার? আপাতত এটাই সব থেকে বড় প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE