Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Nysa Devgan

রাতের পার্টি সেরেই সালোয়ার কামিজে নাইসা, হিন্দিতে হোঁচট খেয়ে ভাইরাল কাজল-কন্যা

এ যেন অন্য নাইসা! পরনে সালোয়ার কামিজ, কপালে টিপ, দুঃস্থ শিশুদের মাঝে অজয়-কাজল কন্যা। তবে হিন্দি বলতে গিয়েই হোঁচট, ছড়িয়ে পড়ল ভিডিয়ো।

Nysa Devgan at an event

অন্যরূপে নাইসা, হিন্দি বলতে গিয়ে বিড়ম্বনায় কাজল কন্যা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৫
Share: Save:

এমনিতেই তারকাদের সন্তানরা সারা ক্ষণই রয়েছেন প্রচারের আলোয়। দিন কয়েক আগেই রাতের পার্টি থেকে টলমল পায়ে নাইসা দেবগনের বেরোনোর ভিডিয়ো নিমেষে ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। তার দিন কয়েকের মধ্যেই গাড়ি থেকে নামতে গিয়ে নিজেই ধাক্কা খেলেন নায়সা। গাড়িতে ঠুকে গেল মাথা। সেই সময় প্রশ্ন ওঠে, কী ভাবে এতটা বেসামাল হলেন তিনি? এ বার রাতের পার্টি নয়, কাজল-কন্যাকে দেখা গেল দুঃস্থ শিশুদের মাঝে। কিন্তু সেখানেও বিতর্ক যেন পিছু ছাড়ছে না নাইসার। এ বার হিন্দি বলতে গিয়ে হোঁচট খেলেন তিনি। তাতেই উঠেছে নিন্দার ঝড়।

কাজল এবং অজয়ের মতো নায়সাকেও পর্দায় দেখতে মুখিয়ে রয়েছেন তাঁর অনুরাগীরা। অনেকে তো আবার দাবি করে বসেছেন, ২০২৩ সালেই বলিউড ছবিতে দেখা যাবে নায়সাকে। যদিও নায়সা কিংবা তাঁর বাবা-মা, এই বিষয়ে কেউ-ই স্পষ্ট করে কিছুই জানাননি। এই মুহূর্তে সিঙ্গাপুরে স্কুলে পড়ছেন বলিউডের এই তারকা-সন্তান। পড়াশোনার ফাঁকে কখনও তাঁকে দেখা গিয়েছে ইনস্টাগ্রামের পাতায়। ইতিমধ্যেই ‘পার্টি আনিম্যাল’ বলে বেশ নামডাক হয়েছে নাইসার। এ বার ভিন্ন রূপে নাইসা। হলুদ সালোয়ার কামিজে কচিকাঁচাদের মাঝে দেখা গেল তাঁকে। মুম্বইয়ের আহমেদনগরে স্বেচ্ছাসেবী সংস্থার কাজে যান। উদ্দেশ্য বই, খেলার সামগ্রী বিতরণ। সেখানেই স্বল্প বক্তব্য রাখেন তিনি। তবে হিন্দি বলতে গিয়ে হোঁচট খেলেন নাইসা। ভাঙা ভাঙা হিন্দি, এমনকি, বাক্য গঠনেও অস্বস্তি ধরা পড়ছে নাইসার চোখে মুখে।

অবশেষে বক্তব্য খুব বেশি দীর্ঘ না করেই তড়িঘড়ি মাইক নামিয়ে দেন তিনি। নিমেষে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে ভিডিয়ো। কেউ কেউ হাসাহাসি করেছেন, কেউ লিখেছেন, ‘‘কেন কাজল ও অজয় নিজের সন্তানকে এই এমন অপ্রস্তুত হয়ে পাঠান?’’ কেউ আবার লিখেছেন, ‘‘হিন্দি বলতে পারে না নাকি!’’ কারও মতে, ‘‘ইংরেজিতেই তো বলতে পারত।’’

এই প্রথম নয়, মা কাজলের সঙ্গে সিদ্ধি বিনায়ক মন্দিরে যাওয়ার সময়েও তাঁকে নিয়ে তির্যক মন্তব্য করেছিলেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE