Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Nysa Devgn

গাড়ি থেকে নামতে গিয়েই গন্ডগোল! হুঁশ কোথায় কাজল-কন্যার?

কখনও সোজা হাঁটতে পারেন না। কখনও আবার গাড়ি থেকে নামতে গিয়ে মাথায় ঠোক্কর খান। কাজল-কন্যা করছেনটা কী?

Photograph of Nysa Devgn.

গাড়ি থেকে নামতে গিয়ে ফের বেসামাল কাজল-কন্যা! ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ২২:০৩
Share: Save:

দিন কয়েক আগেই ‘বেসামাল’ হওয়ার কারণে শিরোনামে চলে এসেছিলেন তিনি। পার্টি থেকে বেরোনোর সময় তাঁকে দেখে চেনাই যাচ্ছিল না প্রায়। পার্টিতে ঢোকার মুখে তাঁর চোখেমুখে ছিল রূপটানের ছোঁয়া। অন্য দিকে, বেরোনোর পরে একেবারে ভোলবদল নায়সা দেবগনের চেহারায়। ঘেঁটে গিয়েছিল লিপস্টিক, চুল এলোমেলো। এমনকি, সোজা হয়ে হাঁটতেও পারছিলেন না নায়সা। পার্টি-পরবর্তী রূপের জন্য সমাজমাধ্যমে হাসির খোরাক হয়ে উঠেছিলেন কাজল-কন্যা। তার কয়েক দিনের মধ্যেই সেই একই ধরনের ঘটনার পুনরাবৃত্তি। গাড়ি থেকে নামতে গিয়ে নিজেই ধাক্কা খেলেন নায়সা দেবগন। গাড়িতে ঠুকে গেল মাথা। এত বেসামাল কী ভাবে হলেন তিনি? প্রশ্ন কৌতূহলী নেটাগরিকদের।

তারকা-সন্তান হওয়ার জের। প্রতিটা মুহূর্তেই ক্যামেরা তাক করে থাকে তাঁদের। নায়সা নিজেও তার ব্যতিক্রম নন। ক্যামেরার সামনে ছোট থেকে বড় হয়েছেন। ১৯ পেরিয়ে ২০-তে পা দিতে চলেছে চলতি বছরেই। ইতিমধ্যেই মায়ানগরীতে ‘পার্টি অ্যানিমাল’ হিসাবে পরিচিত মুখ তাঁর। প্রিয় বন্ধু ওরির সঙ্গে একাধিক পার্টিতে দেখতে পাওয়া যায় কাজল-কন্যাকে। শুধু ওরহানই নয়, শাহরুখ-পুত্র আরিয়ান খান, সইফ-পুত্র ইব্রাহিম আলি খানের সঙ্গেও এক প্রকার নিয়ম করে পার্টি করেন নায়সা। মাঝে মধ্যে সেই সব পার্টিতে দেখা যায় সুহানা খানকেও। থাকেন টেলি তারকা শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারিও। তবে নায়সা ছাড়া কাউকেই ক্যামেরার সামনে এ ভাবে বেসামাল হতে দেখা যায়নি। পার্টি থেকে বেরিয়েছেন টলমল পায়ে। শুধুই সুরাপানের জের? নাকি অন্দরমহলে অন্য কাহিনি? নায়সাকে নিশানা করে সমাজমাধ্যমে কটাক্ষের ঝড়।

তবে শুধু এই বেশভূষাতেই যে সমালোচিত হয়েছেন নায়সা, তা নয়। ভারতীয় পোশাকে মা কাজলের সঙ্গে সিদ্ধি বিনায়ক মন্দিরে যাওয়ার সময়েও তাঁকে নিয়ে তির্যক মন্তব্য করেছিলেন অনেকে। ‘‘রাতে এক অবতার, সকালে আর এক,’’—এর মতো মন্তব্যও ভাইরাল হয়েছিল সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE