Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Priyanka Chopra

দর্শকের ভিড়ে ক্যানসার আক্রান্ত, নিজের জায়গা ছেড়ে দিলেন দেশি গার্ল

মানবদরদি কাজের জন্য বিশ্বজোড়া পরিচিতি তাঁর। এক গানের অনুষ্ঠানেও দেখা মিলল প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের ব্যক্তিত্বের সেই দিকের। ক্যানসার আক্রান্তের জন্য জায়গা ছেড়ে দিলেন দেশি গার্ল।

Priyanka Chopra offers VIP seats to elderly cancer patient and daughter at Jonas Brothers concert

ক্যানসার আক্রান্তের জন্য নিজের জায়গা ছেড়ে দিলেন নিক ঘরনি। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লাস ভেগাস শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ২০:১৩
Share: Save:

নামজাদা বলিউড অভিনেত্রী তিনি। বছর পাঁচেক আগে আমেরিকান গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন। স্বামী ও এক মেয়েকে নিয়ে এখন ক্যালিফোর্নিয়ায় সংসার তাঁর। হলিউডে চুটিয়ে কাজ করছেন। এক প্রসাধনী সংস্থার কর্ণধার, সঙ্গে নিউ ইয়র্কে একটি ভারতীয় রেস্তরাঁর মালিক তিনি। তিনি ইউনিসেফ-এর অন্যতম গ্লোবাল অ্যাম্বাসাডরও। তিনি প্রিয়ঙ্কা চোপড়া। অভিনয়ের পাশাপাশি মানবদরদি কাজের জন্যও বিশ্বজো়ড়া খ্যাতি যাঁর। লাস ভেগাসে জোনাস ব্রাদার্সের কনসার্টে মিলল সেই মানবদরদি তারকার দেখা। অনুষ্ঠানে দর্শকের মধ্যে ছিলেন এক ক্যানসার আক্রান্ত ও তাঁর মেয়ে। তাঁদের জন্য মঞ্চের সামনে ভিআইপি বিভাগে নিজের আসন ছেড়ে দেন প্রিয়ঙ্কা। টুইটারে এই ঘটনার কথা লেখেন ক্যানসার আক্রান্তের মেয়ে। সমাজমাধ্যমে ভাইরাল সেই টুইট।

লাস ভেগাসে অনুষ্ঠান ছিল কেভিন জোনাস, নিক জোনাস ও জো জোনাসের ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’-এর। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাসও। নিকের গানে মঞ্চের সামনে নাচ করতেও দেখা যায় প্রিয়ঙ্কাকে। সেই কনসার্টেই দর্শকের ভিড়ে উপস্থিত ছিলেন এক ক্যানসার আক্রান্ত ও তাঁর মেয়ে। তাঁদের আসনের সামনেই ছিলেন প্রিয়ঙ্কা। ক্যানসার আক্রান্ত ওই অনুরাগীকে দেখতে পেয়ে তাঁদের ভিআইপি বিভাগে এনে বসানোর কথা বলেন তিনি। শুধু তাই নয়, কনাসার্ট শেষে তাঁদের সঙ্গে কথাও বলেন নিক-ঘরনি। উপহার হিসাবে তাঁদের হাতে তুলে দেন ‘জোনাস ব্রাদার্স’-এর বেশ কিছু মার্চেন্ডাইজ়ও। টুইটারে এই ঘটনা শেয়ার করেন ক্যানসার আক্রান্তে্র মেয়ে। তাঁর টুইট থেকেই স্পষ্ট, প্রিয়ঙ্কার এই ব্যবহারে ভীষণ খুশি হয়েছেন তাঁরা। সেই টুইট ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। প্রিয়ঙ্কার প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা।

ক্যানসারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর ২০১৩ সালে প্রয়াত হন প্রিয়ঙ্কার বাবা অশোক চোপড়া। বাবার আদরের মেয়ে ছিলেন প্রিয়ঙ্কা। বাবা মারা যাওয়ার পর তাঁর হাতের লেখা নিজের হাতে ট্যাটু করিয়েছিলেন প্রিয়ঙ্কা। ক্যানসারের কারণে প্রিয়জন হারানোর যন্ত্রণা যে কী, তা জানেন তিনি। সে জন্যই এতটা দরদি অভিনেত্রী। দেশি গার্লের এই মানবদরদি রূপ দেখে মন্তব্য নেটাগরিকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE