Advertisement
০৬ মে ২০২৪
Priyanka Chopra-Nick Jonas

পোশাকেও মিল নিক-প্রিয়ঙ্কার, স্বামী মঞ্চে গাইতে উঠলে কী করলেন ‘দেশি গার্ল’?

দু’জন দুই দেশের হলে কী হয়, মনের দিক থেকেও তাঁরা কতটা কাছাকাছি, পোশাকে তা স্পষ্ট। নিজের আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে স্বামীকে উৎসাহ দিয়ে চললেন প্রিয়ঙ্কা।

Priyanka Chopra dances in the crowd as Nick Jonas performs on stage

কালো শার্ট আর মানানসই চামড়ার প্যান্টে উজ্জ্বল নিক। অন্য দিকে, প্রিয়ঙ্কার পরনে পশমের ভারী কালো জ্যাকেট। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৪০
Share: Save:

যে যাঁর পেশায় জনপ্রিয় তো বটেই, জুটি হিসাবেও গোটা বিশ্ব তাঁদের প্রশংসায় পঞ্চমুখ। সবার ভালবাসা নিয়ে ক্যালিফোর্নিয়ায় চুটিয়ে সংসার করছেন বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং আমেরিকান গায়ক নিক জোনাস। তাঁদের ছবি এবং ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয় প্রায়শই।

সম্প্রতি নিক তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে লাস ভেগাস থেকে কিছু ছবি পোস্ট করেছেন। সেই সব ছবিতে তাঁর পাশে রয়েছেন ঘরনি প্রিয়ঙ্কাও। দু’জনেই সেজে উঠেছেন ঝকঝকে কালো পোশাকে। তাঁদের চাহনিতে ভালবাসার হাতছানি।

কালো শার্ট আর মানানসই চামড়ার প্যান্টে উজ্জ্বল নিক। অন্য দিকে, প্রিয়ঙ্কার পরনে পশমের ভারী কালো জ্যাকেট। তার ফাঁকে উঁকি দিচ্ছে শরীর চাপা হিরের পোশাক। সাজের সঙ্গে মিলেমিশে গিয়েছে প্রিয়ঙ্কার জুতো এবং গাঢ় লিপস্টিক।

নিক আর প্রিয়ঙ্কাকে একসঙ্গে দেখে মন্তব্যের বন্যা। রং মিলিয়ে কেমন সুন্দর সেজেছেন দম্পতি! দু’জন দুই দেশের হলে কী হয়, মনের দিক থেকেও তাঁরা কতটা কাছাকাছি, তা নিয়েই আলোচনা চলল। বন্ধুবান্ধব থেকে শুরু করে সতীর্থরা ভরিয়ে দিলেন ভালবাসায়। এক অনুরাগীর মন্তব্য, “সবচেয়ে সুন্দর ও উষ্ণ জুটি।” কেউ আবার বললেন, “রাজা ও রানি”।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, লাস ভেগাসের একটি মঞ্চে গাইছেন নিক, নিজের আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে তাঁকে উৎসাহিত করে উচ্ছ্বাস প্রকাশ করছেন প্রিয়ঙ্কা।

সেই উচ্ছ্বাস দেখা যায় কন্যা মালতীকে নিয়েও। তার সঙ্গেও নানা ছবি ভাগ করে নেন দম্পতি। মেয়েকে নিয়ে এর মধ্যে বিদেশসফরেও গিয়েছেন অভিনেত্রী। সঙ্গে বজায় রয়েছে ছবির কাজ। ‘লভ এগেন’- এ তাঁকে দেখা যাবে। ‘সিটাডেল’ ওয়েব সিরিজেও স্বমহিমায় ফিরছেন ‘দেশি গার্ল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Nick Jonas Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE