Advertisement
০৪ মে ২০২৪
Nawazuddin Siddiqui

দুবাইয়ে আটকে থাকা পরিচারিকার কথা জানাজানি হতেই নতুন পদক্ষেপ নওয়াজ়ের

আরব আমিরশাহির সরকারি তথ্য অনুযায়ী, সেখানকার কোনও সংস্থায় সেল্‌স ম্যানেজার হয়ে এসেছিলেন স্বপ্না। কিন্তু আসলে এই তথ্য ভুয়ো। এর পর কী ব্যবস্থা হবে তাঁর?

Nawazuddin Siddiqui\\\\\\\'s house help in Dubai, actor\\\\\\\'s team sending her to India

আলিয়ার পক্ষের উকিল রিজ়ওয়ান সিদ্দিকি আদালতের সামনে পেশ করেন পরিচারিকার করুণ অবস্থা। তার পরই নাকি কাজ হয়। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৪৮
Share: Save:

খাবার কিংবা টাকা কিছুই ছিল তাঁর কাছে। নওয়াজ়উদ্দিন সিদ্দিকির পরিচারিকা একা পড়েছিলেন দুবাইয়ের বাড়িতে। অভিনেতা তাঁর খোঁজটুকুও নেননি। কিন্তু এ ভাবে বাড়িতে আটকে আর কত দিন যাবে স্বপ্নার? তাঁর অশ্রুসজল ভিডিয়ো প্রকাশ্যে এনে স্বামীর বিরুদ্ধে নতুন অভিযোগ এনেছিলেন আলিয়া সিদ্দিকি। তাঁর পক্ষের উকিল রিজ়ওয়ান সিদ্দিকি আদালতের সামনে পেশ করেন পরিচারিকার করুণ অবস্থা। তার পরই নাকি কাজ হয়।

রিজ়ওয়ান জানালেন, স্বপ্নাকে দুবাই থেকে ভারতে ফেরানোর ব্যবস্থা পাকা করে ফেলেছেন নওয়াজ়। যদিও বকেয়া বেতন কিংবা খাবার এখনও জোটেনি স্বপ্নার। ১৬ তারিখে প্রস্তুত হওয়া স্বপ্নার নতুন পরিচয়পত্রে তাঁকে দুবাইয়ের এক সেল্‌স ম্যানেজার হিসাবে দেখানো হয়েছে। সেই পরিচয়পত্র প্রকাশ্যে এনেছেন আইনজীবী। আর একটি টুইটে আগের বক্তব্য সংশোধন করে বলেন, “স্বপ্না জানাল, ওকে কেবল প্রথম মাসের পারিশ্রমিক দেওয়া হয়েছিল। এখন আর কিছুই চায় না ও। দেশে ফিরে নিজের পরিবারের মুখ দেখতে চায়।”

আরব আমিরশাহির সরকারি তথ্য অনুযায়ী, সেখানকার কোনও সংস্থায় সেল্‌স ম্যানেজার হয়ে এসেছিলেন স্বপ্না। কিন্তু আসলে এই তথ্য ভুয়ো। নওয়াজ়ের বাচ্চারা যখন দুবাইতে পড়াশোনা করছিল, তাদের দেখভাল করতেন স্বপ্না। গত বছর আলিয়া তাঁর সন্তানদের নিয়ে দেশে ফিরে আসেন। মুম্বইয়ের একটি ভাড়াবাড়িতে থাকতে শুরু করেন ।

গত মাসে খেতে না দেওয়া, শৌচাগার ব্যবহার করতে না দেওয়ার অভিযোগ তোলেন নওয়াজ়উদ্দিনের স্ত্রী আলিয়া সিদ্দিকি।‘সেক্রেড গেমস’ অভিনেতার বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা ও প্রতারণার অভিযোগও দায়ের করেছেন তিনি। এমনকি, নওয়াজ়ের মা তাঁর ও আলিয়ার দ্বিতীয় সন্তানকে ‘অবৈধ’ বলে দাবি করায় নিজের সন্তানের পিতৃত্ব পরীক্ষার জন্য আদালতের দ্বারস্থ হয়েছেন নওয়াজ়ের স্ত্রী। ব্যক্তিগত জীবনে একের পর এক সমস্যার সম্মুখীন হওয়ায় পিছিয়ে গিয়েছে অভিনেতার পরবর্তী ছবির মুক্তিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE