Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Anurag Kashyap

টুইট মুছতে হবে অনুরাগকে, বিজয় সেতুপতির ছবির প্রশংসা করায় ক্ষোভের মুখে পরিচালক

১৭ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে তামিল ছবি ‘বকাসুরন’। এই ছবিকে নিয়ে টুইটে করেন পরিচালক অনুরাগ কাশ্যপ, তার পরই নেটাগরিকদের রোষের মুখে তিনি।

Anurag Kashyap faces flak from twitter user for praising Vijay Sethupathi’s Bakasuran

বিজয় সেতুপতির ছবির প্রশংসায় অনুরাগ, টুইটারে রোষের মুখে পরিচালক ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৩৩
Share: Save:

টুইটারে বার বার বিতর্কে জড়িয়েছেন অনুরাগ কাশ্যপ। মাঝে পরিস্থিতি এমন হয় যে টুইটার ছাড়তে বাধ্য হন পরিচালক। এ বার ফের তাঁর টুইট ঘিরে নিন্দা, নেটাগরিকদের রোষের মুখে অনুরাগ। অন্য টুইটার ব্যবহারকারীদের দাবি, এই টুইট তাঁকে মুছতে হবে।

১৭ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে তামিল ছবি ‘বকাসুরন’। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন বিজয় সেতুপতি। এই ছবির প্রশংসায় পঞ্চমুখ অনুরাগ। এই ছবির পরিচালক মোহন জি। টুইটে অনুরাগ লেখেন, ‘‘এই ছবির রিভিউ বেশ ভাল। শুভেচ্ছা তোমাদের সকলকে।’’

পরিচালকের এই টুইট ঘিরেই আপত্তি জানিয়েছেন টুইটার ব্যবহারকারীরা। তাঁদের মতে, এই ছবি অত্যন্ত আগ্রাসী। শুধু তা-ই নয়, এই ছবি মহিলাদের প্রতি অসম্মান প্রর্দশন করেছে। এক জন টুইটার ব্যবহারকারী লেখেন, ‘‘কী ভাবে এই ছবির প্রশংসা করছেন, আপনার থেকে এটা আশা করিনি।’’ কেউ লিখেছেন, ‘‘এই টুইট এখনই মুছে ফেলুন।’’ কারও মতে, ‘‘এই ছবি আগ্রাসী মহিলাদের প্রতি বৈষম্য তুলে ধরেছে। শুধু ছবির অভিনেতারা আপনার বন্ধু বলে প্রশংসা করছেন!’’

যদিও এই প্রসঙ্গে এখনও কোনও পাল্টা মন্তব্য করেননি অনুরাগ। টুইটও মোছেননি পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anurag Kashyap SS Rajamouli Directors Tamil Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE