Advertisement
১৮ মে ২০২৪
Emraan Hashmi

বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ইমরান, বিবেক দংশন হলেও কিছু করতে পারেননি!

কেবল পর্দায় নয়, বাস্তব জীবনেও এমন এক জনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ইমরান, যিনি বিবাহিত ছিলেন। কী করে বেরোলেন সেই সম্পর্ক ছেড়ে?

Did you know Emraan Hashmi was in a relationship with a married woman

কেবল পর্দায় নয়, বাস্তব জীবনেও এক বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ইমরান। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৪২
Share: Save:

বলিউডে ভট্ট শিবিরের চোখের মণি ছিলেন তিনি। অজস্র চুম্বনদৃশ্যে অভিনয় করে ‘সিরিয়াল কিসার’ আখ্যা পেয়েছিলেন অভিনেতা ইমরান হাশমি। ২০০৪-এ ‘মার্ডার’ চলচ্চিত্রে এমন একটি চরিত্র করেছিলেন তিনি, যে এক জন বিবাহিত মহিলার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। মল্লিকা শেরাওয়াত ছিলেন সেই বিবাহিত মহিলার চরিত্রে। কিন্তু কেবল পর্দায় নয়, বাস্তব জীবনেও এমন এক জনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ইমরান, যিনি বিবাহিত ছিলেন।

২০০৬ সাল থেকে পারভিন সাহানির সঙ্গে সুখী দাম্পত্য উপভোগ করছেন অভিনেতা। তাঁদের এক কন্যাও আছে। কিন্তু বিয়ের আগে বেশ কিছু দিন এক বিবাহিত মহিলার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অভিনেতার।

এক সাক্ষাৎকারে এই সত্য প্রকাশ্যে এনেছিলেন তিনি। অকপটে বলেন অভিনেতা, “হ্যাঁ, এক জন বিবাহিত মহিলার সঙ্গে সম্পর্কে ছিলাম। কিন্তু শুরুতে আমি জানতাম না যে, সেই মহিলা বিবাহিত।”

‘গ্যাংস্টার’ অভিনেতা জানান, যখনই তিনি এ কথা জানতে পারেন, সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করেন। কিন্তু সফল হননি।

অভিনেতার স্বীকারোক্তি, “জানি, এর কোনও ব্যাখ্যা হয় না, কিন্তু সম্পর্কে থাকাকালীন যুক্তি অনেক সময় কাজ করে না। আমিও তাই এই সম্পর্কের পরিণতি না জেনেই পরিস্থিতি অনুযায়ী চলছিলাম।”

তাঁর আচরণের যৌক্তিকতা নিয়ে নিজেকে তিনি বার বার প্রশ্ন করেছেন বলে জানান। বিবেক দংশন হত তাঁর। তাঁর স্ত্রীর সঙ্গে কেউ সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করলে তিনি তাঁকে খুন করে ফেলতেন বলে মনে হত অভিনেতার। তাঁর কথায়, “এই সব ভাবনা আমার মনকে কষ্ট দিত, কিন্তু কিছু অজ্ঞাত কারণে আমি এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে পারছিলাম না।”

এক দিন তাঁরা দু’জনেই হাতেনাতে ধরা পড়ে যান। সেই মহিলার স্বামী জানতে পেরে যান সবটাই। অভিনেতার কথায়, “বিষয়টা আরও খারাপ দিকে যেতে পারত। আমাদের দু’জনেরই বন্ধুরা হস্তক্ষেপ করায় সমস্যার সমাধান হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Emraan Hashmi Bollywood Actor Relationship
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE