Advertisement
০৬ মে ২০২৪
Ranveer Singh

যৌনতা খারাপ নাকি? ভারতীয়রা কেন লজ্জা পান? কারণ অনুসন্ধান করছেন রণবীর

ফের যৌনতা নিয়ে ভারতীয়দের নানা সঙ্কোচ ও ছুতমার্গকে প্রশ্নে বিদ্ধ করলেন ‘গাল্লি বয়’। যৌনতা বিষয়ে অজ্ঞতা এ দেশের সমস্যা বলে মনে হয় রণবীরের। তিনি চান, অনুসন্ধান হোক।

Bollywood Actor Ranveer Singh

কেন ভারতীয়রা যৌনতা নিয়ে কথা বলতে লজ্জা পান, প্রশ্ন তুললেন রণবীর ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৪৪
Share: Save:

রণবীর সিংহ বরাবরই স্পষ্টবক্তা। সামাজিক নানা বিষয় নিয়ে খোলাখুলি মত প্রকাশ করতে দ্বিধা নেই তাঁর। যৌনতা নিয়েও অকপট মন্তব্য করে চমকে দেন তিনি। তা ছাড়া চমকে দিয়েছেন কাজেও। গত বছর কাশ্মীরি গালিচার উপর তাঁর অনাবৃত ফোটোশুটের ছবি দেখে উত্তাল হয়ে উঠেছিল দেশ। তবে যতই বিতর্কে জড়ান, রণবীর যা ভাবে্ন, তা-ই করেন।

ফের যৌনতা নিয়ে ভারতীয়দের নানা সঙ্কোচ ও ছুতমার্গকে প্রশ্নে বিদ্ধ করলেন ‘গাল্লি বয়’। অভিনেতা হিসাবে নিজের দক্ষতা অনেক দিন ধরেই দেখিয়ে আসছেন তিনি। ভক্তদের মনোরঞ্জনে খামতি নেই তাঁর। একটি কন্ডোম বিপণন সংস্থার প্রচারের মুখ হওয়ার পর থেকেই অভিনেতা 'সেক্স আইকন'-এর তকমা পেয়েছেন।

যৌনতা নিয়ে কথা বলা বিষয়ে বিড়ম্বনা থেকে মুক্ত হওয়া কতটা জরুরি সে প্রসঙ্গে অভিনেতার মন্তব্য, “ যৌনতা অত্যন্ত সুন্দর এবং স্বাভাবিক একটি বিষয়। সকলেই যৌন সম্পর্কের মধ্যে যান, এবং এটি কোনও খারাপ বা নোংরা বিষয় নয়। তাই এ বিষয়ে সংস্কারের খাঁচায় বন্দি থাকার কারণ নেই।”

যৌনতা বিষয়ে অজ্ঞতা এ দেশের সমস্যা বলে তাঁর মনে হয়। কেন ভারতীয়রা যৌনতা নিয়ে কথা বলতে লজ্জা পান, এ প্রশ্নও তোলেন অভিনেতা।

রণবীরের কথায়, “যৌনতা বিষয়ে ভারতীয়দের এই মানসিকতার কারণ অনুসন্ধান করা প্রয়োজন। মানুষ এটা নিয়ে কৌতুক করে, মজা করে কিন্তু যখনই খোলাখুলি কথা বলার প্রসঙ্গ আসে, তখন তারা চুপ করে যায়। যৌনতা নিয়ে এই ধরনের ব্যাপক ভণ্ডামি রয়েছে। দেশের এক বড় অংশের মানুষ এখনও যৌনতাকে ‘নিষিদ্ধ’ বিষয় বলে মনে করে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh Bollywood Actor Taboo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE