Advertisement
১৯ মে ২০২৪
Kangana Ranaut

কম বয়স থেকেই এ কাজে সিদ্ধহস্ত কঙ্গনা, স্কুল কামাই পর্যন্ত করতেন

বার বার বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা। কিন্তু সে সবের পরোয়া করেন না তিনি। ছোটবেলায় স্কুলে না গিয়ে যে কাজটি করতেন, বলেই ফেললেন অভিনেত্রী।

pictures of kangana ranaut

স্কুল কামাই করে ছোটবেলায় যে কাজ করতেন কঙ্গনা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৩৩
Share: Save:

হিমাচল প্রদেশের ভামবলা এলাকায় জন্ম কঙ্গনা রানাউতের। খুব অল্প বয়সে মুম্বই আসা। মডেলিং থেকে সিনেমায় অভিনয়ের সুযোগ। বলিউডের অন্দরের কেউ না হয়েও ধীরে ধীরে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন কঙ্গনা। সাফল্যের স্বাদ যেমন পেয়েছেন, তেমনই বার বার জড়িয়েছেন বিতর্কে। তবে সে সবের পরোয়া যে তিনি করেন না, তার প্রমাণও মিলেছে। এ বার কঙ্গনার জীবনের আরও এক দিক উঠে এল অনুরাগীদের কাছে। সম্প্রতি নিজের স্কুলজীবনের একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। জানান, স্কুল কামাই করে ছোটবেলায় কোন কাজটা করতেন।

ইদানীং বেশ কিছু ওয়েবসাইটে ছোটবেলার ছবি ঘুরছিল কঙ্গনার। নীলসাদা স্কুলের পোশাকে পাহাড়ি রাস্তায় দাঁড়িয়ে ছোট্ট কঙ্গনা। ছবিটি নিজের টুইটে শেয়ার করে কঙ্গনা ছোটবেলার স্মৃতি রোমন্থন করেন। সেখানেই জানান, ছোটবেলার স্কুল কামাই করে তিনি ছবি তুলতে যেতেন। কঙ্গনা টুইট করে লেখেন, ‘‘আমি স্কুলে না গিয়ে আমাদের গ্রামে ছোট্ট স্টুডিয়োতে যেতাম ছবি তুলতে। শর্মা কাকু আমার ছবি তুলতেন। এবং নিজের দোকানে বড় করে বাঁধিয়ে রাখতেন।’’

ছোট বয়স থেকেই আত্মবিশ্বাস যেন তাঁর চোখেমুখে। অভিনেত্রীর এই ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটাগরিকরা। কেউ লিখেছেন, ‘‘কঙ্গনা তাঁর মধ্যে প্রতিভা নিয়ে জন্মেছেন।’’ কারও কথায়, ‘‘ছোট থেকেই তিনি কুইন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE