Advertisement
০১ মে ২০২৪
Kangana Ranaut

স্বরার বিয়ের ছবি দেখে মন্তব্য কঙ্গনার, পাল্টা উত্তর দিলেন অভিনেত্রী

এক সময় দু’জনে একসঙ্গে কাজ করেছেন। তবে স্বরার সরকার বিরোধী মন্তব্যের পর থেকেই কঙ্গনার চক্ষুশূল অভিনেত্রী। এ বার কঙ্গনার শুভেচ্ছাবার্তা পেয়ে পাল্টা উত্তর দিলেন স্বরা।

Picture of Kangana Ranaut and swara bhaskar

স্বরার বিয়ের ছবিতে মন্তব্য কঙ্গনার, উত্তর এল অভিনেত্রীর তরফে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৩১
Share: Save:

সবাইকে চমকে দিয়ে বৃহস্পতিবার বিয়ের কথা ঘোষণা করেন স্বরা ভাস্কর। সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে আইনি মতে বিয়ে সারেন অভিনেত্রী। বিয়ের ভিডিয়ো সকলের সঙ্গে ভাগ করে নিয়ে ‘তনু ওয়েড্‌স মনু’র অভিনেত্রী লেখেন, “অনেক সময় আমরা এমন কিছু খুঁজি যা চোখের সামনেই থাকে, কিন্তু আমরা দূরে খুঁজতে থাকি। আমরা ভালবাসা খুঁজছিলাম। কিন্তু খুঁজে পেলাম বন্ধুত্ব। তার পর একে অপরকে খুঁজে পেলাম। আমার মনে তোমাকে স্বাগত ফাহাদ। এখানে অনেক শোরগোল, কিন্তু এই মন তোমার।” অভিনেত্রীর বিয়ের খবরে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেন তাঁর সতীর্থরা। টুইটারে এক সময়ের সহ-অভিনেত্রীর বিয়েতে শুভেচ্ছা জানান কঙ্গনা রানাউত।

কঙ্গনা লেখেন, ‘‘ঈশ্বরের আশীর্বাদে তোমাদের দু’জনেই হাসিখুশি আর সুখী মনে হচ্ছে। বিয়ে তো হৃদয়ের হয়, বাকি সবই আনুষ্ঠানিকতা।’’ টুইটারে বেশির ভাগ সময়ে বিস্ফোরক সব মন্তব্য করেন কঙ্গনা। কিন্তু স্বরার বিয়ের খবরে কঙ্গনা এ হেন টুইটকে প্রথম সমালোচনাহীন টুইট বলেই মত প্রকাশ করেন টুইটার ব্যবহারকারীরা। এর আগে দু’জনে একসঙ্গে কাজ করেছেন ‘তন্নু ওয়েডস মন্নু’ ও ‘তন্নু ওয়েডস মন্নু রিটার্নস’ ছবিতে। ছবিতে তাঁরা ছিলেন একের অপরের প্রিয় বান্ধবীর চরিত্রে। কিন্তু সরকার বিরোধী মন্তব্য করায় পরবর্তী সময়ে স্বরার তীব্র সমালোচনা করতে শুরু করেন কঙ্গনা। এমনকি, এক বার স্বরাকে ‘দ্বিতীয় শ্রেণির অভিনেত্রী’ বলে কটাক্ষও করেন পর্দার ‘ঝাঁসির রানি’! এ বার কঙ্গনার শুভেচ্ছাবার্তা পেয়ে পাল্টা জবাব দিলেন স্বরা। তিনি পাল্টা উত্তর দেন, ‘‘ধন্যবাদ কঙ্গনা, তোমার জীবন খুশিতে, আনন্দে ভরে উঠুক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Swara Bhasker Bollywood Tweet
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE