Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Aditi Rao Hydari

সদ্য গাঁটছড়া বেঁধেছেন প্রাক্তন, এ বার কি প্রেমে পড়লেন অদিতিও?

বলিউড থেকে দক্ষিণী ইন্ডাস্ট্রি, প্রেমের মাসে প্রেমের গুঞ্জন সর্বত্র। খবর, প্রেমে পড়েছেন ‘ওয়াজ়ির’ খ্যাত অভিনেত্রী অদিতি রাও হায়দরি।

Aditi Rao Hydari breaks silence on dating rumors with Rang De Basanti actor Siddharth

কার প্রেমে মজেছেন অদিতি? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৫৭
Share: Save:

প্রেমের মাসে আকাশে-বাতাসে শুধুই প্রেমের গুঞ্জন। তারকারাও ব্যতিক্রম নন। নতুন বছরের প্রথম থেকেই কেউ গাঁটছড়া বেঁধেছেন, কেউ আবার প্রেমের খবর প্রকাশ করেছেন সমাজমাধ্যমে। শোনা যাচ্ছে, সেই তালিকায় নাম লিখিয়েছেন অভিনেত্রী অদিতি রাও হায়দরিও। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কানাঘুষো, ‘রং দে বসন্তি’ খ্যাত অভিনেতা সিদ্ধার্থের সঙ্গে প্রেম করছেন অদিতি।

Photograph of Aditi Rao Hydari and Siddharth.

খবর, ‘মহা সমুদ্রম’ ছবির সেট থেকেই প্রেম করছেন সিদ্ধার্থ ও অদিতি। ফাইল চিত্র।

মাস খানেক ধরেই ফিসফাস শোনা যাচ্ছিল। তবে গত বছরের শেষের দিকে আরও পোক্ত হয় সেই জল্পনা। দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থের প্রেমে মজেছেন ‘পদ্মাবৎ’ খ্যাত অভিনেত্রী অদিতি রাও হায়দরি। খবর, ২০২১ সালে মুক্তি পাওয়া দক্ষিণী ছবি ‘মহা সমুদ্রম’-এর সেটে একে অপরের সঙ্গে পরিচিত হন ওঁরা দু’জনে। ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সিদ্ধার্থ ও অদিতি। ছবির সেট থেকে বন্ধুত্ব, তার পর প্রেম। তবে ছবি মুক্তির এক বছর কেটে গেলেও নিজেদের সম্পর্কের সমীকরণ নিয়ে এখনও সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি দু’জনের কেউই। সম্প্রতি সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক নিয়ে অদিতিকে প্রশ্ন করেন এক সাংবাদিক। প্রশ্ন করা মাত্রই ‘খিদে পেয়েছে’ বলে তা এড়িয়ে যান অদিতি। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। অনুরাগীদের দাবি, সত্যিটা অভিনেত্রীর চোখেমুখেই স্পষ্ট।

বেশ কিছু দিন আগে এক তেলুগু তারকার বাগদানের অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল সিদ্ধার্থ ও অদিতিকে। সম্পর্কের জল্পনায় সিলমোহর তখন থেকেই। অনুরাগীদের ধারণা হয়েছিল, খুব শীঘ্রই সমাজমাধ্যমে একে অপরের প্রতি প্রেমের ইস্তেহার দেবেন দুই তারকা। শুধু তাই নয়, গত বছর অভিনেত্রীর জন্মদিনে সমাজমাধ্যমে পোস্টও করেছিলেন সিদ্ধার্থ। দুই তারকার একে অপরের পোশাক পরার ঘটনাও চোখ এড়ায়নি নেটাগরিকদের। সম্প্রতি বলিউডের নামী পোশাকশিল্পী মাসাবা গুপ্তর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অদিতির প্রাক্তন সত্যদীপ মিশ্র। এ বার কি ছাঁদনাতলায় বসবেন অদিতি নিজেও? উত্তরের অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aditi Rao Hydari Siddharth Bollywood News rumour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE