Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rituparna-Sudipa

চিত্রনাট্য শোনার সময় সুদীপার সঙ্গে কী করেছিলেন ঋতুপর্ণা? নায়িকার বদভ্যাস প্রকাশ্যে

ঋতুপর্ণা সেনগুপ্ত টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী। তাঁর সঙ্গে কাজ করতে গিয়ে এক অদ্ভুত ঘটনার সম্মুখীন হতে হয়েছিল সুদীপা চট্টোপাধ্যায়কে।

Sudipa Chatterjee reveals bad habit of Tollywood Actress Rituparna Sengupta

ঋতুপর্ণার কোন গোপন কথা ফাঁস করলেন সুদীপা? — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৩০
Share: Save:

দীর্ঘ সময় ধরে টলিউডে দাপিয়ে বেড়িয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ঝুলিতে তাঁর অজস্র হিট। বহু পরিচালকের সঙ্গে কাজ করেছেন তিনি। বহু সাক্ষাৎকারে উঠে এসেছে নায়িকার জীবনের বিভিন্ন প্রচ্ছদ। কিন্তু তাঁর এই বদভ্যাসের কথা এত দিন পর্দার আড়ালেই ছিল। নায়িকার সেই গোপন কথা সকলের সামনে বলে ফেললেন সুদীপা চট্টোপাধ্যায়।

শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত শো ‘অপুর সংসার’-এ অতিথি হিসাবে এসেছিলেন সুদীপা চট্টোপাধ্যায় এবং অম্বরীশ ভট্টাচার্য। সেখানে এসেই ঋতুপর্ণার গোপন কথা ফাঁস করলেন সুদীপা। তাঁর স্বামী পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়। তাঁর বহু ছবিতে চিত্রনাট্য লিখেছেন সুদীপা। যে ছবিতে নায়িকা হিসাবে ঋতুপর্ণাকেই বেছে নিয়েছিলেন অগ্নিদেব। স্বামীর ছবির চিত্রনাট্য নায়িকাকে শোনাতে গিয়েই কী কাণ্ড হয়েছিল? সেই ঘটনারই বিবরণ দেন সুদীপা।

তিনি বলেন, “চিত্রনাট্য শুনতে শুনতে ঋতুদি ঘুমিয়ে পড়ে। এটাই সত্যি। আমার নিজের এমনই অভিজ্ঞতা হয়েছে। দেখি আমি চিত্রনাট্য শোনাচ্ছি এক দিকে। অন্য দিকে ঋতুদি ঘুমে ঢুলে পড়ে যাচ্ছে। যদিও সেটা পরে ম্যানেজ দেওয়ার চেষ্টা করত ঋতুদি।”

এই সবটাই মজার ছলে সকলের সঙ্গে ভাগ করে নেন সুদীপা। পরে অবশ্য তিনি বলেন, যেন ঋতুপর্ণা এই কথায় কোনও ভাবেই রাগ না করেন। তা হলে তিনি সত্যিই দুঃখ পাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE