Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Shwetkali

‘শ্বেতকালী’র প্রথম সিজ়নের সাফল্যের পর এ বার আসছে দ্বিতীয় সিজ়ন! মুখ্য চরিত্রে রয়েছেন কারা?

ইংরেজি, হিন্দি ওয়েব সিরিজ়ের বাজারে পিছিয়ে নেই বাংলাও। একের পর এক সিরিজ় আসছে বাংলায়। খবর, আলোচনা শুরু হয়েছে ‘শ্বেতকালী’র নতুন সিজ়ন নিয়ে।

After huge success of Shwetkali web series makers are planning to come with the second season

‘শ্বেতকালী’ ওয়েব সিরিজ়ে (বাঁ দিক থেকে) সৌরভ চক্রবর্তী, ঐন্দ্রিলা সেন, সাহেব ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৩ ১৭:০২
Share: Save:

রহস্য, রোমাঞ্চের সঙ্গে বন্ধুত্ব, প্রেম— সব স্বাদকে একসঙ্গে গেঁথেছিলেন পরিচালক সানি ঘোষ রায়। ঠিক ন’মাস আগে মুক্তি পেয়েছিল ‘জ়ি ফাইভ’-এর সিরিজ় ‘শ্বেতকালী’। শোনা যাচ্ছে, এ বার নাকি সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন তৈরির প্রস্তুতি শুরু করে দিয়েছেন পরিচালক। ‘শ্বেতকালী ২’ তৈরির ভাবনাচিন্তা চলছে। তবে এই বছরই যে তৈরি হবে এই সিরিজ়, তা বলা যাচ্ছে না। স্টুডিয়োর অন্দরের খবর, সিরিজ়ের দ্বিতীয় সিজ়নেও মুখ্য চরিত্রে দেখা যাবে ঐন্দ্রিলা সেনকে। এই সিরিজ়েও কি থাকছেন সৌরভ চক্রবর্তী এবং সাহেব ভট্টাচার্য? তা এখনও চূড়ান্ত হয়নি। সূত্র বলছে, নায়িকা হিসাবে ঐন্দ্রিলাকেই দেখবেন দর্শক।

এই সিরিজ়ের মাধ্যমেই ওয়েবে হাতেখড়ি হয় ঐন্দ্রিলার। ওটিটি প্ল্যাটফর্মে ঐন্দ্রিলার প্রথম কাজ প্রশংসিতও হয়েছে দর্শক মহলে। শিশুশিল্পী হিসাবে বহু ছবিতে কাজ করেছেন নায়িকা। পরবর্তী কালে সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে দ্বিতীয় ইনিংস শুরু করেন ঐন্দ্রিলা। প্রথম সিরিয়ালে বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধেন নায়িকা। তার পর ধীরে ধীরে পরিধি বেড়েছে অভিনেত্রীর। বড় পর্দায় ইতিমধ্যেই তাঁর দু’টি ছবি মুক্তি পেয়েছে। এখন সিরিজ়েও কাজ করতে সমান ভাবে আগ্রহী ঐন্দ্রিলা।

টলিপাড়ার অন্দরে অনেকেরই প্রশ্ন, আগের গল্পের সঙ্গে কি নতুন সিজ়নের মিল দেখা যাবে? না কি এই পর্বে সম্পূর্ণ নতুন গল্প দেখবেন দর্শক? নির্মাতারা এখনই কিছু খোলসা করছেন না। এই বছর নায়িকার ঝুলিতে রয়েছে একগুচ্ছ কাজ। বেশ কিছু ছবিতে নাকি সই করেছেন তিনি। অন্য দিকে, নায়িকার প্রেমিক অঙ্কুশ হাজরা খুলেছেন নতুন প্রযোজনা সংস্থা। সে দিকেও কিছুটা নজর দিতে হচ্ছে অভিনেত্রীকে। সব মিলিয়ে ২০২৩ সালটা ব্যস্ততাতেই কাটবে ঐন্দ্রিলার। সম্ভবত আগামী বছরই শুরু হতে পারে ‘শ্বেতকালী ২’-এর শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE