Advertisement
২৮ নভেম্বর ২০২২
Joy Mukherjee

‘আমি নির্দোষ, তা আদালতে প্রমাণ হয়ে গিয়েছে’, তাঁকে ঘিরে নানা বিতর্ক নিয়ে স্পষ্ট জবাব জয়ের

ছোট পর্দায় আসছে বিক্রম বেতালের গল্প। বিক্রমের চরিত্রে জয় মুখোপাধ্যায়, আর বেতাল হলেন শুভাশিস মুখোপাধ্যায়। বহু দিন পর আবারও পর্দার সামনে জয়। নতুন চরিত্র নিয়ে উত্তেজিত দু’জনেই।

জয় মুখোপাধ্যায়কে আবারও নতুন ভাবে দেখার অপেক্ষায় তাঁর ভক্তরা।

জয় মুখোপাধ্যায়কে আবারও নতুন ভাবে দেখার অপেক্ষায় তাঁর ভক্তরা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ১৮:৪৮
Share: Save:

রাজা বিক্রমাদিত্যকে মনে আছে? আর অলৌকিক ক্ষমতাসম্পন্ন বেতাল। এক জনকে ছাড়া যেন অন্য জন অসম্পূর্ণ। সেই বিক্রম বেতালের গল্প এ বার ছোট পর্দায়। বিক্রমের চরিত্রে জয় মুখোপাধ্যায়। আর বেতাল হলেন শুভাশিস মুখোপাধ্যায়। বেশ কয়েক বছর পর আবারও টেলিভিশনের পর্দায় জয়।

Advertisement

সহ-অভিনেত্রীর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন। এই কারণে তর্ক-বিতর্কে জড়িয়েছিলেন অভিনেতা। সেই জন্যই কি এত দিনের বিরতি? এই প্রশ্ন নিয়ে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় জয়ের সঙ্গে। তিনি বলেন, “আমি সত্যিই এই কাজ নিয়ে খুব উত্তেজিত। এই বিতর্ক কখনও আমার কেরিয়ারে প্রভাব ফেলেনি। আমি নির্দোষ তা আদালতে প্রমাণ হয়ে গিয়েছে। প্রযোজকরা আমার পাশে ছিলেন। দর্শককে সব সময়ই নতুন কিছু দেওয়ার চেষ্টা করেছি। যাতে একঘেয়েমি না হয়ে যায়, তাই জন্যই এই বিরতি।”

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা— ছোটদের কথা ভেবে খুব কমই কাজই হয়। সেই ছোটদের টানেই বেতাল চরিত্রে রাজি হওয়া শুভাশিসের। আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বলেন, “ভাল কাজ আমায় সব সময় টানে। নাটক আমার প্রথম ভালবাসা। তবে ছোট পর্দায় তেমন চরিত্র পেলে না রাজি যাই কোথায়। বেতাল মূলত ছোটদের জন্যই তৈরি। সেটাও আর একটা কারণ।”

এক বছর আগেই শ্যুটিং হয়ে গিয়েছিল এই রূপকথার গল্পের। জয় মুখোপাধ্যায়কে আবারও নতুন ভাবে দেখার অপেক্ষায় তাঁর ভক্তরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.