Advertisement
০৩ মে ২০২৪
Megha Dawn

৯ মাস পর ফের সিরিয়ালে ফিরছেন মেঘা দাঁ! ধোঁয়াশা কাটালেন নায়িকা

স্টুডিয়োপাড়ার অন্দরে নতুন গুঞ্জন। অনেক দিন পর সিরিয়ালে ফিরছেন মেঘা দাঁ। শোনা যাচ্ছে, ‘ফুলকি’ সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে।

Megha Dawn

মেঘা দাঁ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ১৯:১৭
Share: Save:

২০২২ সালে নভেম্বরে শেষ হয়েছে ‘পিলু’ সিরিয়াল। এই সিরিয়ালের মাধ্যমে দর্শক পেয়েছিলেন নতুন নায়িকা। ‘ডান্স বাংলা ডান্স’-এর ফ্লোর থেকে সোজা সিরিয়ালে ফ্লোরে এসেছিলেন অভিনেত্রী মেঘা দাঁ। কেটে গিয়েছে প্রায় ন’মাস। এই কয়েক মাসে মেঘাকে ইনস্টাগ্রামের বেশ কিছু রিলে দেখেছেন দর্শক। আবার কবে তাঁকে দেখা যাবে নতুন সিরিয়ালে? মেঘার অনুরাগীদের মনে কৌতূহলের শেষ নেই। সম্প্রতি জোর চর্চা স্টুডিয়োপাড়ায়। খুব শীঘ্রই নাকি ‘ফুলকি’ সিরিয়ালে দেখা যাবে মেঘাকে।

কয়েক মাস হল শুরু হয়েছে ‘ফুলকি’ সিরিয়াল। যেখানে মুখ্য চরিত্রে দর্শক দেখছেন অভিষেক বসু এবং দিব্যাণী মণ্ডলকে। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী দিব্যাণী। প্রথম সিরিয়ালেই দর্শকের নজর কেড়েছেন তিনি। শোনা যাচ্ছে, দিব্যাণীর দিদির চরিত্রে দেখা যাবে মেঘাকে। সেই কিনা আবার অভিষেকের প্রথম স্ত্রী। সত্যিই কি তাই? এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় মেঘার সঙ্গে। সটান ‘না’ করে দিয়েছেন তিনি।

মেঘা বলেন, “এই খবর একদমই সত্যি নয়। আমি ফুলকিতে অভিনয় করছি না। এখন কিছুই সে ভাবে করছি না।” এই মুহূর্তে কিছু দিনের বিরতি নিয়েছেন মেঘা। মাস্টার্সের পড়াশোনা করছেন। আপাতত তিনি নিজের পড়াতেই মন দিতে চান। তাই এখন তেমন কোনও কাজ করতে রাজি নন। তবে ‘ফুলকি’র দিদির চরিত্রে কোন অভিনেত্রী অভিনয় করছেন তা জানা যায়নি। গল্পে ফুলকি এবং রোহিতের বিয়ে হয়েছে। প্রতি দিন নানা ধরনের ঘটনার মধ্যে দিয়ে এগোচ্ছে তাঁদের জীবন। আগামী দিনে তাঁদের জীবন কোন দিকে মোড় নেয় তা দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Serials Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE