Advertisement
০৫ মে ২০২৪
Janhvi Kapoor

দক্ষিণে পা রেখেই দর বাড়াচ্ছেন জাহ্নবী, এনটিআর জুনিয়রের পর তাঁর নজরে অন্য কোন তারকা?

যে সে অভিনেতা নন, এনটিআর জুনিয়রের মতো তারকার সঙ্গে তেলুগু ছবিতে অভিষেক হতে চলেছে শ্রীদেবী-কন্যার। কোরাতালা শিবার ‘এনটিআর ৩০’ ছবিতে অভিনয় করছেন জাহ্নবী কপূর।

After NTR Jr, Bollywood actress Janhvi Kapoor is all set to work with RRR Star Ram Charan.

এনটিআর জুনিয়রের ছবির মাধ্যমে তেলুগু ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে চলেছে জাহ্নবী কপূরের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ০৯:৩৯
Share: Save:

বছর পাঁচেক আগে ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ জাহ্নবী কপূরের। বলিউডে পা রাখার মাত্র পাঁচ বছরের মধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন বনি কপূরের মেয়ে। ৬ মার্চ নিজের জন্মদিনে সেই খবর সমাজমাধ্যমে ঘোষণা করেন শ্রীদেবী-কন্যা। মা ছিলেন দক্ষিণী চলচ্চিত্র জগতের নামজাদা অভিনেত্রী। তাঁর পদাঙ্ক অনুসরণ করছেন মেয়েও। এই প্রথম কোনও সর্বভারতীয় ছবিতে দেখা যেতে চলেছে জাহ্নবীকে। তবে এখানেও শেষ নয়। খবর, প্রথম দক্ষিণী ছবি মুক্তি পাওয়ার আগেই দ্বিতীয় ছবির কথাবার্তা শুরু করে দিয়েছেন বলিউডের ‘মিলি’।

After NTR Jr, Bollywood actress Janhvi Kapoor is all set to work with RRR Star Ram Charan.

বুচি বাবুর পরের ছবিতে রাম চরণের বিপরীতে অভিনয় করতে পারেন জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত।

দক্ষিণী পরিচালক কোরাতালা শিবার ‘এনটিআর ৩০’ ছবিতে দক্ষিণী তারকা অভিনেতা এনটিআর জুনিয়ের সঙ্গে কাজ করছেন জাহ্নবী কপূর। ‘আরআরআর’ খ্যাত তারকার বিপরীতে অভিনয় করে তেলুগু ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে চলেছে বলিউড অভিনেত্রীর। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির কাজ। নিজের জন্মদিনে সমাজমাধ্যমের পাতায় ছবিতে তাঁর ‘লুক’ ভাগ করে নিলেন জাহ্নবী। প্রথম ঝলক প্রকাশ্যে আসতেই প্রশংসাও কুড়িয়েছেন সহকর্মীদের থেকে। খবর, এনটিআর জুনিয়রের সঙ্গে কাজ করার পরে এ বার রাম চরণের সঙ্গে একটি ছবিতে অভিনয় করার কথা চলছে জাহ্নবীর। দক্ষিণী পরিচালক বুচি বাবুর পরের ছবিতে অভিনয় করতে চলেছেন ‘আরআরআর’ খ্যাত তারকা রাম চরণ। আপাতত নিজের পরবর্তী ছবি ‘গেম চেঞ্জার’-এর শুটিংয়ে ব্যস্ত দক্ষিণী তারকা অভিনেতা। ওই ছবিতে তাঁর বিপরীতে দেখা যেতে চলেছে বলিউড অভিনেত্রী কিয়ারা আডবাণীকে। ‘গেম চে়ঞ্জার’ ছবির কাজ শেষ হলেই চলতি বছরের সেপ্টেম্বর মাস থেকে শুরু হতে চলেছে বুচি বাবুর ছবির শুটিং।

বলিউডে শিকড় হলেও দক্ষিণী ছবিতে কাজ করতে মুখিয়ে রয়েছেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কপূর। এনটিআর জুনিয়রের মতো বিশ্বপরিচিত তারকার সঙ্গে তেলুগু ছবিতে অভিষেক হতে চলেছে তাঁর। এক সাক্ষাৎকারে জাহ্নবী জানান, ‘এনটিআর ৩০’ ছবিতে কাজ করার জন্য তিনি নাকি রীতিমতো প্রার্থনা করেছিলেন। অভিনেত্রী বলেছিলেন, ‘‘আমি প্রতি দিন পরিচালক কোরাতালা শিবাকে মেসেজ করি। আমি শুধু দিন গুনছি যে, কবে ছবির শুটিং শুরু হবে।’’ শুধু এনটিআর জুনিয়র নন, রাম চরণ, অল্লু অর্জুন, মহেশ বাবুর মতো তারকাদের সঙ্গে কাজ করতে আগ্রহী জাহ্নবী। এ কথা অভিনেত্রী নিজেই জানিয়েছেন একাধিক সাক্ষাৎকারে। বলিউডের পাশাপাশি দক্ষিণী ছবির জগতেও নিজের জায়গা তৈরি করতে যে বদ্ধপরিকর শ্রীদেবী-কন্যা, তা স্পষ্ট তাঁর উৎসাহ দেখেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE