Advertisement
০১ মার্চ ২০২৪
Pooja Hegde on Salman Khan

হাঁটুর বয়সি মেয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সলমন! প্রশ্ন শুনে কী বললেন পূজা?

সলমনের সঙ্গে একাধিক অভিনেত্রীর নাম জড়িয়েছে। রয়েছেন ইউলিয়া ভান্তুর, জ্যাকলিন ফার্নান্ডেজ়। তালিকায় নতুন সংযোজন পূজা হেগড়ে।

 South actress Pooja Hegde reacts to rumours that she is dating Salman Khan

সলমন প্রসঙ্গে কী বললেন পূজা? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ২১:৩০
Share: Save:

দক্ষিণী অভিনেত্রী পূজা হেগড়ে এখন ধীরে ধীরে বলিউডে নিজের পায়ের নীচের জমি শক্ত করছেন। ইদানীং তিনি বেশ চর্চায় রয়েছেন। নেপথ্য তাঁর প্রেম জীবন। তিনি নাকি মায়ানগরীর ‘চিরকুমার’ সলমন খানের সঙ্গে প্রেম করছেন! সত্যিটা কী? এত দিন মুখ বন্ধ রাখলেও এ বার মুখ খুললেন পূজা।

ইদে মুক্তি পাবে সলমনের নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। এই ছবিতে সলমনের নায়িকা হয়েছেন পূজা। দু’জনকে প্রায়শই মুম্বইতে একসঙ্গে দেখা যায়। প্রথমে সবাই ভেবেছিলেন, পেশাদার জীবনের অংশ হিসেবেই দু’জনের এই একসঙ্গে ক্যামেরাবন্দি হওয়া। কিন্তু পূজার ভাই ঋষভের বিয়েতে অতিথি হিসেবে সলমন উপস্থিত হয়েছিলেন। সেই ছবি নেটদুয়ায় ছড়িয়ে পড়তেই টনক নড়ে অনেকের। বলা হতে থাকে, দু’জনে নিশ্চয়ই প্রেম করছেন। কারণ কাছের মানুষ না হলে সলমন সচরাচার কোনও পারিবারিক অনুষ্ঠানে পা রাখেন না। কিন্তু পূজার আমন্ত্রণে তিনি সাড়া দিয়েছিলেন।

সম্প্রতি পূজাকে সলমন প্রসঙ্গে প্রশ্ন করা হয়েছিল। অভিনেত্রী কিছু ক্ষণ চুপ থেকে বলেন, ‘‘আমার ব্যাপারে আমি খবর শুনতেই থাকি। কিন্তু কী বলব বুঝতে পারছি না।’’ তিনি কি সলমনের সঙ্গে সম্পর্কে রয়েছেন? প্রশ্নের উত্তরে ‘সার্কাস’ ছবির অভিনেত্রী বলেন, ‘‘আমি সিঙ্গল। আর সিঙ্গল হিসেবে ভাল আছি। এই মুহূর্তে আমি নিজের কেরিয়ারের উপর মনোযোগ দিয়েছি।’’ তা হলে অভিনেত্রীর সম্পর্কে যা বলা হচ্ছে, সবটাই কি গুজব? পূজার কথায়, ‘‘কাজের জন্য এখন এক শহর থেকে অন্য শহরে আমার যাতায়াত বেড়েছে। আমি বসে থেকে কোনটা সত্যি আর কোনটা গুজব তার উত্তর দিতে পারব না!’’

নিজেকে ‘সিঙ্গল’ বললেও পূজা এবং সলমনের সম্পর্কের উপরে যে অনেকেরই নজর থাকবে তা নিয়ে কোনও সন্দেহ নেই। অন্য দিকে, চলতি বছরে সলমন বেশ ব্যস্ত থাকবেন। প্রায় চার বছর পর ইদে তাঁর ছবি মুক্তি পাচ্ছে। ‘টাইগার ৩’-এর শুটিংও শেষ করবেন তিনি। এ ছাড়াও শোনা যাচ্ছে, ‘কিক’ ছবি সিক্যুয়েল করতেও রাজি হয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE