Advertisement
০৪ মে ২০২৪
Don 3 update

শাহরুখ সরতেই কি ‘ডন ৩’ ছবিতে রণবীরের রোমা হতে রাজি প্রিয়ঙ্কা চোপড়া?

‘ডন’ ছবিতে প্রথমে একসঙ্গে কাজ করেন শাহরুখ ও প্রিয়ঙ্কা। তার পর ‘ডন ২’-এ দেখা গিয়েছিল তাঁদের। এ বার ‘ডন ৩’-তে শাহরুখ নেই। দেখা মিলবে কি প্রিয়ঙ্কার?

After Shah Rukh khan exits, Priyanka Chopra will be seen with Ranveer Singh Starrer Don 3

শাহরুখ খান, প্রিয়ঙ্কা চোপড়া, রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ২১:০৭
Share: Save:

গত কয়েক মাস ধরে বলিপাড়ায় ‘ডন ৩’ নিয়ে চর্চা তুঙ্গে। ‘ডন’ এবং ‘ডন ২’ ছবির পরে ‘ডন ৩’ ছবিতে ফেরার কথা ছিল শাহরুখ খানেরই। কিন্তু আচমকাই নিজেকে সরিয়ে নেন অভিনেতা। সেই জায়গা নিয়েছেন রণবীর সিংহ। পরিচালক ফারহান আখতারের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজ়ি ‘ডন’। ২০০৬ সালে ‘ডন’ এবং তার পর ২০১১ সালে মুক্তি পায় ‘ডন ২’। এই দুই ছবির মাধ্যমে বক্স অফিসে সাফল্যের পাশাপাশি সমালোচকদের প্রশংসাও অর্জন করেছিলেন তিনি। প্রথম দু’টি ছবিতে শাহরুখ একা নন, তাঁর সঙ্গে ছিলেন প্রিয়ঙ্কা চোপড়াও। রোমার চরিত্রে নজর কেড়েছিলেন অভিনেত্রী। জল্পনা ছিল, ফের ‘ডন ৩’-এ ফিরবেন কি না প্রিয়ঙ্কা। তবে সম্প্রতি মুম্বই এসে নাকি সবুজ সঙ্কেত দিয়েছেন তিনি।

২০০৬ সালে ফারহান আখতার পরিচালিত ‘ডন’ ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেন শাহরুখ ও প্রিয়ঙ্কা। তার পর ‘ডন ২’ ছবিতে ফের জুটিবদ্ধ হন তাঁরা। সেই সময় থেকে বাদশার সঙ্গে প্রাক্তন বিশ্বসুন্দরীর সম্পর্কের চর্চার শুরু। পর্দার রসায়ন নাকি জমাট বাঁধে বাস্তব জীবনে। এক সময় দু’জনের সম্পর্ক এমন এক পর্যায় চলে যায় যে, বিবাহবিচ্ছেদের কথা চিন্তাভাবনা করতে শুরু করেন শাহরুখ-পত্নী গৌরী খান। শোনা যায়, এক সময় শাহরুখের লন্ডনের বাড়িতে থেকেই হলিউডে যাওয়ার স্বপ্ন দেখেছিলেন প্রিয়ঙ্কা। সম্পর্ক বেশ অনেকটা এগিয়ে যাওয়ায় বাদশার পরিবারে অশান্তির সূত্রপাত। একটা সময়ের পর গৌরীকে কথা দেন শাহরুখ, সরে আসেন সেই সম্পর্ক থেকে। গত ১২ বছরের একে অপরের মুখদর্শনও করেননি তাঁরা। তাই যত ক্ষণ ‘ডন ৩’ ছবিতে শাহরুখের করার সম্ভবনা ছিল, তত ক্ষণ প্রিয়ঙ্কাকে রাজি করানো ছিল অসম্ভব। তবে এখন শাহরুখ সরে গিয়ে রণবীরে থিতু হয়েছেন ফারহান। মন গলেছে প্রিয়ঙ্কার। সম্প্রতি মুম্বই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ভারতে আসেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, ‘ডন ৩’ নিয়ে সেই সময় ফারহানের সঙ্গে একপ্রস্ত আলোচনা হয় প্রিয়ঙ্কার। সবুজ সঙ্কেতও নাকি দিয়েছেন অভিনেত্রী। যদিও আনুষ্ঠানিক কোনও ঘোষণা এখনও করেননি পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE