Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rohaan Bhattacharjee

এ বার বড় পর্দায় ‘ভজ গোবিন্দ’র রোহন! কোন পরিচালকের ছবি দিয়ে শুরু হচ্ছে এই পথচলা?

সিরিজের শ্যুটিং শেষ। বড় পর্দার যাত্রা শুরু রোহন ভট্টাচার্যর। শ্যুটিং হয়েছে কিছু দৃশ্যের। নতুন অবতারে অভিনেতা। নেপথ্যে কে?

রোমাঞ্চে মোড়া এই ছবিতে নতুন ভাবে দেখা যাবে রোহনকে।

রোমাঞ্চে মোড়া এই ছবিতে নতুন ভাবে দেখা যাবে রোহনকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ১৯:৪৫
Share: Save:

ধারাবাহিক, ওয়েব সিরিজ, রিয়্যালিটি শো-এর পর এ বার বড় পর্দা। নতুন অবতারে আসতে চলেছেন অভিনেতা রোহন ভট্টাচার্য। পরিচালনায় সৌরদীপ বন্দ্যোপাধ্যায়। ছবির নাম প্রাথমিক ভাবে ঠিক হয়েছে ‘স্টেয়ার্স টু হেভেন’ বাংলায় যার অর্থ করলে দাঁড়ায় স্বর্গের সিঁড়ি।

রোমাঞ্চে মোড়া এই ছবিতে নতুন ভাবে দেখা যাবে রোহনকে। আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বলেন, “গল্পটা দারুণ। শ্যুটিংয়ের ভাবনাটাই দারুণ পরিচালকের। আমার কিছু মন্তাজ শট ইতিমধ্যেই নেওয়া হয়ে গিয়েছে।”সূত্রের খবর, এখনও পর্যন্ত ছবির বাকি অভিনেতা অভিনেত্রী কিছুই চূড়ান্ত হয়নি। কলকাতা জুড়ে হবে ছবির শ্যুটিং। তবে অনেক সিদ্ধান্ত নেওয়া বাকি। এর আগে সৌরদীপ ‘কড়া পাক’ বলে একটি ছবি পরিচালনা করেছেন। যে ছবিতে জুটি বেঁধেছিলেন সৌরভ দাস এবং পায়েল সরকার।

প্রসঙ্গত, এই মুহূর্তে ‘ডান্স ডান্স জুনিয়র’ নিয়ে বেশ ব্যস্ত রোহন। সদ্য শেষ করেছেন নতুন সিরিজের শ্যুটিং। যে সিরিজে রোহন ছাড়াও দেখা যাবে কাঞ্চন মল্লিক এবং অনিন্দ্য সেনগুপ্তকে। আপাতত ধারাবাহিক থেকে কি তা হলে বিরতি রোহনের? উঠছে প্রশ্ন। তবে সব মাধ্যমেই সমতা বজায় রেখে কাজ করতে ইচ্ছুক অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohaan Bhattacharjee Actor Upcoming Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE