Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Jeetu Kamal

Jeetu Kamal: ‘অপরাজিত’র নায়ক নিজেকে ১০-এ দিচ্ছেন ৯, অনীককে পারলে দেবেন ১০-এ ১৫!

সাফল্যের আনন্দ জীতুকে ছুঁতে পারেনি। নিজের কাছে ‘অপরাজিত’ হতে পারবেন তখনই, যে দিন নিখুঁত অভিনয় করবেন।

নিজেকে ১০-এ দিচ্ছেন  ৯

নিজেকে ১০-এ দিচ্ছেন ৯

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২২ ১৫:১৭
Share: Save:

ছবি মুক্তির আগে জীতু কমলের চেহারার ঝলক, সত্যজিৎ-সাজ চমকে দিয়েছিল মানুষকে। কৌতূহল জমেছিল, পর্দায় অভিনয়টাও এমন যথাযথ করেছেন তো তিনি? অনীক দত্তের ‘অপরাজিত’ মুক্তি পাওয়ার পরে দেখা গেল, প্রত্যাশার চেয়েও ছাপিয়ে গিয়েছেন অভিনেতা। আপ্লুত বাঙালি দর্শক প্রশংসা, ভালবাসায় ভরিয়ে দিয়েছেন সত্যজিৎ রায়ের পর্দা-রূপ ‘অপরাজিত রায়’কে। আর জীতু নিজে? তাঁর কেমন লাগছে এই সাফল্য?

শনিবার আনন্দবাজার অনলাইনের ‘অ-জানাকথা’য় এসে নায়ক বললেন, সাফল্য তিনি গায়ে মাখেন না। নিজের কাজ এতটাও নিখুঁত লাগেনি যে তাঁর যে, আনন্দে লাফাবেন। বরং ভুল-ত্রুটি চোখে পড়ছে খুব। লাইভ আড্ডায় এক দর্শক জীতুকে প্রশ্ন করেন, ‘অপরাজিত’কে ১০-এর মধ্যে কত দেবেন অভিনেতা? জীতুর সটান জবাব, ‘‘যদি আমার হাতে বিচারের ভার থাকে, আগে অনীক দত্তকে ১০ এর মধ্যে ১৫ দেব। তিনি যা করেছেন, সেটি নেপথ্যে হলেও আমরা দেখেছি। অক্লান্ত পরিশ্রম আর সততার সঙ্গে এর চেয়ে ভাল ভাবে কাজ করা যায় কি না, জানি না। তবে নিজেকে মূল্যায়ন করতে হলে ১০ এর মধ্যে ১০ নয়, ৯ দেব।’’

নিজেকে কম নম্বর কেন? প্রশ্ন করতেই অভিনেতা জানান, ইতিমধ্যে ‘অপরাজিত’ ৩ বার দেখেছেন তিনি। নিজের অভিনয়ের কয়েকটি জায়গা আরও ভাল করা যেত বলেই মনে হয়েছে তাঁর। সেগুলো পরের বার ঠিক ভাবে করতে চান। খামতিগুলো পূরণ না করলে নিজেকে সন্তুষ্ট করবেন কী ভাবে!

জীতু কি তবে টলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ হয়ে ওঠার পথে এগোচ্ছেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jeetu Kamal Satyajit Ray Anik Datta Acting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE