Advertisement
১৫ জুলাই ২০২৪
Tollywood Gossip

তিনি নাকি সবচেয়ে বড় চিটিংবাজ! অভিনেতা-পরিচালকের বহু বছরের সম্পর্কে ভাঙন

প্রতি দিন টলিপাড়ায় কিছু না কিছু ঘটতেই থাকে। কিছু ঘটনা প্রকাশ্যে আসে। কিছু আবার আড়ালেই থেকে যায়। শোনা যাচ্ছে, এ বার নাকি ভাঙন ধরেছে আর এক অভিনেতা-পরিচালকের সম্পর্কে।

Again, director actor trouble in Tollywood have created a lot of buzz

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ১৮:২৫
Share: Save:

পরিচালক, অভিনেতাদের মধ্যে ঝামেলা, মতানৈক্য নতুন কিছু নয়। মতবিরোধ হওয়ার কারণে বিভিন্ন সময় অনেক ভাল সম্পর্ক খারাপ হয়ে যাওয়ার কথাও শোনা গিয়েছে বার বার। শোনা যাচ্ছে, আরও এক পরিচালক এবং অভিনেতার সম্পর্ক টালমাটাল। এই পরিচালক-অভিনেতার সম্পর্ক বহু বছরের। তিনি অবশ্য মুম্বই, কলকাতা দুই ইন্ডাস্ট্রিতেই দাপিয়ে কাজ করে চলেছেন। এই পরিচাল-অভিনেতা জুটির মাধ্যমে দর্শক পেয়েছিল বিখ্যাত পুলিশ চরিত্র। এই চরিত্রকে আদৌ আর বড় পর্দায় দেখা যাবে কি না, তা নিয়ে রীতিমতো প্রশ্ন উঠছে।

শোনা যাচ্ছে, টলিপাড়ার আর এক অভিনেতার কাছেই সব অভিযোগ উগরে দিয়েছেন তিনি। পরিচালককে নাকি চিটিংবাজ, নোংরা এমন অনেক উপমা দিয়েছেন। গত বছর পরিচালকের যে ছবিতে অভিনয় করেছিলেন তিনি, সেই পারিশ্রমিক নাকি এখনও বাকি। যদিও কেবল অভিনেতার নয়, শোনা যাচ্ছে, টলিউডের এই ব্যক্তিত্বের বিরুদ্ধে অনেকের একাধিক অভিযোগ আছে। সম্প্রতি কোনও এক নায়িকা নাকি থানায় ছুটেছিলেন অভিযোগ জানাতে। যদিও এই সব আলোচনাই হচ্ছে খুব সন্তর্পণে।

যদিও প্রকাশ্যে এ সব নিয়ে কথা বলতে চান না কেউই। পরিচালক যদিও ইদানীংকালে গোয়েন্দা ‘স্পেশালিস্ট’ হয়ে উঠেছেন। সম্প্রতি তাঁর পরিচালিত মহিলা গোয়েন্দা চরিত্র নিয়েও বেশ আলোচনা হয়েছে। এই সম্পর্ক তবে কি ঠিক হবে না? সেই উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood News Tollywood Director Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE