Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ahan Shetty

Bollywood: প্রথম ছবি মুক্তি পাওয়ার আগেই ‘আশিকি ৩’-এ অভিনয়ের প্রস্তাব পেলেন এই তারকা সন্তান

অভিনয় দক্ষতা প্রকাশ্যে আসার আগেই এই তারকা মুগ্ধ বলিউডের অন্যতম প্রযোজক ভূষণ কুমার।

অহন শেট্টি।

অহন শেট্টি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২১ ১৬:১৮
Share: Save:

বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন সুনীল শেট্টির পুত্র অহন শেট্টি। তবে অভিনয় দক্ষতা প্রকাশ্যে আসার আগেই সুনীল-পুত্রে মুগ্ধ বলিউডের অন্যতম প্রযোজক ভূষণ কুমার। টি সিরিজের বিখ্যাত ‘আশিকি’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তিতে অহনের সঙ্গে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

পরিচালক মিলন লুথারিয়ার ‘তড়প’ ছবিতে অভিনেতা হিসেবে প্রথম কাজ করেছেন তিনি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমসূত্রে খবর, এর পরেই ‘আশিকি ৩’-এ মুখ্য চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে তাঁকে। অহনের ছবির কিছু অংশ দেখার পর কোনও সময় নষ্ট না করে তাঁর সঙ্গে কাজের কথা পাকা করে ফেলেন ভূষণ। আদ্যোপান্ত এই রোম্যান্টিক ঘরানার ছবিতে অহনের বিপরীতে কাকে দেখা যাবে, আপাতত তা নিয়ে জল্পনা বলিপাড়ার অন্দরে।

প্রথম ছবিতে তারা সুতারিয়ার সঙ্গে জুটি বেঁধেছেন তারকা সন্তান। গত মার্চ মাসে শেষ হয়েছে ‘তড়প’-এর শ্যুটিং। অক্ষয় কুমার এবং অজয় দেবগণ সেই ছবির পোস্টার প্রকাশ্যে আনেন। ঘটনাচক্রে তাঁরা দু’জনেই অহনের বাবা সুনীলের ঘনিষ্ঠ বন্ধু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Bollywood Ahan Shetty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE