Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sunil Shetty

Sunil-Ahan Shetty: বাবার নাম সুনীল শেট্টি বলেই বলিউডে করে খাচ্ছি, অকপট অহন

স্বজনপোষণ নীতি আছে বলেই সুবিধে হয়। এ বার নিজেই তা কবুল করলেন অহন শেট্টি। বাবা সুনীল শেট্টির দৌলতেই প্রতিষ্ঠিত হতে পেরেছেন, স্বীকারোক্তি দিলেন অভিনেতা।

 ‘স্বজনপোষণ’ অস্বীকার করছেন না সুনীল-পুত্র

‘স্বজনপোষণ’ অস্বীকার করছেন না সুনীল-পুত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ জুন ২০২২ ১৯:৩২
Share: Save:

অহনকে কে চিনতেন? যদি না সুনীল শেট্টি তাঁর বাবা হতেন! নিজে সে কথা সব সময়ে স্বীকার করেন অভিনেতা। ২০২১ সালে ‘তড়প’ ছবিতে বলিউডে পা রাখেন সুনীল-পুত্র। বোন অথিয়া শেট্টিও ২০১৫ সালে এসেছেন ছবির জগতে। মাথার উপরে নায়ক বাবা না থাকলে দুই ভাইবোনের পক্ষেই কাজটা এত সহজ হত নাকি? অহনের দাবি, একেবারেই না।

সম্প্রতি এক পুরস্কার অনুষ্ঠানে দুবাই উড়ে গিয়েছিলেন। সেরা অভিনেতা হিসেবে সম্মানিত হয়েছেন অহন। পাশে দাঁড়িয়েছিলেন বাবা সুনীল এবং মা মালা শেট্টি। বাবার চোখে তখন আনন্দাশ্রু। ছেলেকে বুকে জড়িয়ে ধরেছিলেন মা। ভাল কাজ করে বাবা-মায়ের মুখে যে হাসি ফোটাতে পেরেছেন অহন, এতেই তিনি আপ্লুত। এ আনন্দ যে বাড়তি তৃপ্তি দেয়!

তারকাসন্তান হওয়ায় সুবিধা পেয়েছেন অনেকে। সে কথা কবুল করেছেন। তবে কাজটা যে নিজেকেই করতে হয়, সেটাও সংবাদমাধ্যমকে জানাতে ভোলেননি অহন। তখনই মুখ খুলেছেন স্বজনপোষণ নীতি নিয়ে। সুনীল-পুত্রের কথায়, ‘‘আমিও অভিনেতা হতে চেয়েছিলাম। আমার বাবার নাম সুনীল শেট্টি বলেই হয়তো বেগ পেতে হয়নি। সে জন্য আমি সব সময়ে কৃতজ্ঞতা জানাই। তবে এ-ও সত্যি যে, কঠোর পরিশ্রমের বিকল্প নেই। ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে হলে নিজেরও জোর থাকা চাই। বলিউডে পা রাখতে পেরে আমি যেমন গর্বিত, তেমনই মাথা নত করে থাকতে চাই। স্বজনপোষণের কল্যাণে ঢুকে পড়েছি বলে যোগ্যতা প্রমাণ করব না, তা হয় না।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Sunil Shetty Ahan Shetty Bollywood nepotism
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE