Advertisement
২২ জুন ২০২৪
Aindrila Sharma

সব্যসাচীর পাশে হাসিমুখে ঐন্দ্রিলা, আচমকাই সক্রিয় প্রয়াত অভিনেত্রীর অ্যাকাউন্ট!

সোমবার আচমকাই ঐন্দ্রিলা শর্মার ফেসবুক অ্যাকাউন্ট সক্রিয়। দেখে গেল ঐন্দ্রিলা-সব্যসাচীর হাসিমুখ, চমকে উঠেছেন তাঁর অনুরাগীরা।

সোমবার তাজা হল ঐন্দ্রিলা-সব্যসাচীর ফেলে আসা স্মৃতি।

সোমবার তাজা হল ঐন্দ্রিলা-সব্যসাচীর ফেলে আসা স্মৃতি। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৬:০১
Share: Save:

গত বছর ২০ নভেম্বর প্রয়াত হন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। মিষ্টির স্মৃতি আঁকড়ে রয়েছেন তাঁর বাবা-মা-দিদি। কিন্তু সোমবার আচমকাই প্রয়াত অভিনেত্রীর ফেসবুক অ্যাকাউন্ট সক্রিয়। ভেসে উঠল ঐন্দ্রিলা-সব্যসাচীর ভিডিয়ো। ক্যাপশনে লেখা, ‘‘শুভ জন্মদিন আমার সব্য।’’ চমকে উঠেছেন অভিনেত্রীর অনুরাগীরা। সব্যসাচীর জন্মদিনের তারিখ নয়। তার পরও এমন ভিডিয়ো দেখে বিস্ময় অভিনেত্রীর অনুরাগীদের মনে।

আসলে ভিডিয়োটি ঐন্দ্রিলার অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন অভিনেত্রী মা শিখা শর্মা। তাঁর কথায়, ‘‘সব্যসাচীর গত বছরের জন্মদিনের ভিডিয়ো। ঐন্দ্রিলা ও সব্যসাচীর কথা মনে পড়ছিল, তাই ভিডিয়োটা শেয়ার করলাম।’’ আসলে মেয়ের সমাজমাধ্যমের পাতাটা সক্রিয় রাখতেই এমনটা করেছেন শিখা দেবী। সব্যর সঙ্গে ঐন্দ্রিলার স্মৃতিগুলিকে সযত্নে লালন করছেন অভিনেত্রীর মা।

সবে দু’মাস হয়েছে ঐন্দ্রিলা নেই। তার মাঝেই নাকি মেয়ে ভুলে যেতে বসেছেন অনেকে, আক্ষেপ করেন শিখা দেবী। ক্ষোভ প্রকাশ করে তিনি লেখেন, ‘‘এক সময় সবাই ভুলে যাবে আমার মানিককে। শুধু আমরা মা-বাবা সবার চেয়ে আলাদা হয়ে যাব, আর তোমার সঙ্গে প্রতি মুহূর্তে কথা বলব। তোমার স্মৃতিকে আঁকড়ে ধরে রাখব ভীষণ ভাবে।’’

খুব শীঘ্রই নতুন ধারাবাহিক শুরু হতে চলেছে সব্যসাচীর। ভোল বদলে সাধক রামপ্রসাদ হয়ে ছোট পর্দায় ফিরছেন তিনি। এক কথায় জীবনের স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা চালাচ্ছেন তিনি। যদিও ফের ক্যানসারে আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলার মা। ১৩ জানুয়ারি অপারেশন হবে শিখা দেবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE